1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জুড়ে তীব্র যানজট
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২ ।। ৯ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৩৫ কেজি গাঁজা’সহ ০২জন মাদক কারবারি গ্রেফতার। তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দীর্ঘ ৭ বছর পর সিংগাইর উপজেলা আ’লীগের সম্মেলন। সভাপতি মমতাজ বেগম এমপি,সম্পাদক ভিপি শহিদ চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে যুবক ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩ মাধবপুরে সমাজসেবা অনুদান তুলে দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী রূপগঞ্জে জাতীয় সাহিত্য সম্মেলন রূপগঞ্জে মাসোহারা দিতে দেরি হওয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

কুমিল্লা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জুড়ে তীব্র যানজট

নেকবর হোসেন :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ৩৩৭ বার পড়েছে

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার অংশে প্রায় ১০কিলোমিটার জুড়ে দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে। বৃহস্পতিবার (১৭ মার্চ) দুপুর সাড়ে ১২টা থেকে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরিপুর থেকে গোমতী সেতুর টোলপ্লাজা এলাকা পর্যন্ত এই যানজট সৃষ্টি হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস, শুক্রবার ও পবিত্র শবে বরাত উপলক্ষ্যে ১৭ মার্চ বৃহস্পতিবার থেকে ১৯ মার্চ শনিবার পর্যন্ত টানা ছুটির কবলে পড়ে দেশ। যে কারণে রাজধানী ছাড়ছে মানুষ তাই যানবাহনের চাপে যানজট সৃষ্টি হয়েছে বলে দাবি করেছে হাইওয়ে পুলিশ এবং সড়ক ও জনপদ বিভাগ।

যানজটে আটকে আছে যাত্রীবাহী বাসসহ মালবাহী লরি ও ট্রাক। দুপুর ৩টায় বিষয়টি নিশ্চিত করেছেন দাউদকান্দি হাইওয়ে থানার ওসি জহুরুল হক। ওসি জহুরুল হক আরও বলেন, ঢাকা থেকে চট্টগ্রামমুখী সড়কে যানবাহনের চাপ একটু বেশি এবং সড়ক সংস্কারের কাজের কারণে ধীরগতির সঙ্গে যানজট তৈরি হচ্ছে। যানজট নিরসন করে সড়ক স্বাভাবিক রাখতে পুলিশ সদস্যরা কাজ করছেন। এদিকে সড়ক ও জনপদ বিভাগের কুমিল্লার নির্বাহী প্রকৌশলী রেজা-ই-রাব্বি বলেন, আমাদের কারণে কোন যানজট লাগেনি। আমরা ইলিয়টগঞ্জ সংস্কার কাজ করছি।

আর যানজট লেগেছে গৌরিপুর থেক টোলপ্লাজার দিকে। আমরা কাজ করছি কুমিল্লা থেকে ঢাকামুখী লেনে আর যানজট লেগেছে ঢাকা থেকে কুমিল্লামুখী লেনে। ঢাকা থেকে কুমিল্লামুখী বাসের যাত্রী এমদাদুল হক বলেন, যানজট না থাকলেও কুমিল্লায় থাকতাম এতক্ষণে। দুই ঘণ্টার বেশি সময় বইসা আছি। বাস চালক আলাউদ্দিন বলেন, ঢাকা থেইকা বেরহইছি ৯টায়। অক্কনও দাউদকান্দি আইয়া আটকাইয়া আছি। গরমে যাত্রীরার যায় যায় দশা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD