1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লা ডিবির পৃথক দুটি অভিযানে ৭৪ কেজি গাঁজা ৬ হাজার ৫ শত পিছ ইয়াবাসহ আটক ৫
বাংলাদেশ । শুক্রবার, ২১ জুন ২০২৪ ।। ১৪ই জিলহজ, ১৪৪৫ হিজরি

কুমিল্লা ডিবির পৃথক দুটি অভিযানে ৭৪ কেজি গাঁজা ৬ হাজার ৫ শত পিছ ইয়াবাসহ আটক ৫

সৌরভ মাহমুদ হারুন :
  • প্রকাশিত: সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৪৩৪ বার পড়েছে

কুমিল্লায় ডিবি পুলিশের পৃথক অভিযানে ৭৪ কেজি গাঁজা এবং পেটের ভিতর থেকে ৬ হাজার ৫ শত পিছ ইয়াবাসহ আটক ৫ মাদক কারবারী আটক
কুমিল্লা প্রতিনিধি।জেলা ডিবি পুলিশের পৃথক দুটি অভিযানে ৭৪ কেজি গাঁজা এবং ৩ জনের পেটের ভিতর থেকে ৬ হাজার ৫ শত পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

ইয়াবা পাচারের অভিযোগে চার মাদক কারবারীকেএবং ৭৪ কেজি সহ মোট ৫ জনকে আটক করেছে কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশ। রোববার বিকেলে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা দাউদকান্দি টোল প্লাজায় একটি যাত্রীবাহী বাস থেকে মাদক কারবারীদের আটক করা হয়৷অপর দিকে রোববার রাতে জেলার ডিবি পুলিশের অপর একটি টিম জেলার চৌদ্দগ্রাম উপজেলার আমান গন্ডা শালুকিয়া গ্রামের একটি মুরগীর খামারে অভিযান চালিয়ে ৭৪ কেজি গাঁজা সহ মাসুদ রানা প্রকাশ গোলাম রসুল (৫২) ও রাতভর ইয়াবা উদ্ধার শেষে সোমবার বেলা ১০ টায় আটক ৫ কারবারীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনওয়ারুল আজিম।গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো ঢাকা জেলার দক্ষিন কেরানিগঞ্জের বাসিন্দা মো: ওহিদুল শিকদার, মুন্সিগঞ্জ জেলার সিরাজদী থানার খাসকান্দি মধ্যচড় গ্রামের জোসনা আক্তার, নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও থানার হামসাদী এলাকার হোসনা আক্তার, ঢাকার দক্ষিন কেরানীগঞ্জের দোলেশ্বর পূর্বপাড়ার মো: আব্দুল বাতেন।

অভিযানে নেতৃত্বদানকারী জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক পরিমল দাশ জানান, রবিবার বিকেল সাড়ে ৩ টায় গোপন সংবাদে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি টোলপ্লাজায় একটি যাত্রীবাহী বাসে অভিযান পরিচালনা করি।এ সময় দুজন পুরুষ ও দুজন নারীকে জিজ্ঞাসাবাদ করলে তারা জানায় তাদের পেটে স্কচটেপ দিয়ে মোড়ানো ইয়াবা রয়েছে। গোয়েন্দা কার্যালয়ের ভেতরে রাতভর গ্রেফতার ৪ মাদক ব্যবসায়ীদের মধ্যে ৩ জনের পাকস্থলী থেকে ৬ হাজার ৫ শত পিছ ইয়াবা উদ্ধার করি।

অপর দিকে জেলা ডিবি পুলিশের এস আই দিবাকর রায় সঙ্গীয় ফোর্ড সহ গোপন সংবাদের ভিত্তিতে জেলার চৌদ্দগ্রাম উপজেলার ঘোলপাশা ইউনিয়ন এর আমানগন্ডা গ্রামের মৃত জুলফু মিয়ার ছেলে মোঃ মাসুদ রানা প্রকাশ গোলাম রসুলের একটি মুরগীর খামারে অভিযান চালিয়ে ৭৪ কেজি গাঁজা উদ্ধার করে। এসময় খামারের মালিক মোঃ মাসুদ রানা প্রকাশ গোলাম রসুলকে আটক করে। ইয়াবা এবং গাঁজা সহ ৫ জন মাদক ব্যবসায়ীকে মাদক আইনে মামলা দায়ের পূর্বক কুমিল্লা কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরন করে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD