1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
গোমতী নদীতে ফুটবল তুলতে গিয়ে নিখোঁজ জিহাদের মরদেহ উদ্ধার
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

গোমতী নদীতে ফুটবল তুলতে গিয়ে নিখোঁজ জিহাদের মরদেহ উদ্ধার

নেকবর হোসেন:
  • প্রকাশিত: শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৬০৩ বার পড়েছে

কুমিল্লায় ফুটবল তুলতে গিয়ে গোমতী নদীতে নিখোঁজের দুইদিন পর জিহাদের (১৪) মরদেহ ভেসে উঠেছে। শুক্রবার (৯ জুলাই) দুপুর ১২টার দিকে গোমতী নদীর চত্রখিল এলাকায় ভেসে উঠলে স্থানীয়রা স্বজনদের খবর দিলে তারা মরদেহ উদ্ধার করেন। জিহাদ কুমিল্লা শহরতলীর শুভপুর পুরাতন সর্দার বাড়ির আলমগীর হোসেনের ছোট ছেলে।

কুমিল্লা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার মো. বদিউজ্জামান বলেন, জিহাদ পানিতে তলিয়ে গেলে কুমিল্লা ফায়ার সার্ভিস ও চাঁদপুর থেকে ডুবুরি দল এনে প্রথম দিন সাড়ে তিনঘণ্টা অভিযান চালানো হয়। পরদিন সকাল ৮টা থেকে পুনরায় উদ্ধার অভিযান শুরু করে তাকে না পেয়ে দুপুর ২টায় অনুষ্ঠানিকভাবে সমাপ্তি ঘোষণা করা হয়।

এর আগে গত বুধবার (৭ জুলাই) দুপুর ১টার দিকে জিহাদ গোমতী নদীর পাড়ে সহপাঠীদের সঙ্গে ফুটবল খেলছিল। এক পর্যায়ে বলটি নদীতে পড়ে গেলে সে বলটি উঠাতে যায়। এসময় পানিতে তলিয়ে যায় জিহাদ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD