1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় হামলা চালিয়ে চুরিতে অভিযুক্তদের ছিনতাই
বাংলাদেশ । বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লায় হামলা চালিয়ে চুরিতে অভিযুক্তদের ছিনতাই

মোঃ হাবিবুর রহমান ভূঁইয়া
  • প্রকাশিত: বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ১৭০ বার পড়েছে

কুমিল্লায় চুরিতে অভিযুক্ত দুইজনকে হামলা চালিয়ে ছিনিয়ে নিয়েছেন তাদের লোকজন। তাদের হামলায় আবু বকর সিদ্দিক (২৫) নামে এক সিকিউরিটি গার্ড গুরুতর আহত হয়েছেন।

সোমবার (১৬ অক্টোবর) কুমিল্লা বিসিক শিল্পনগরীর এবিএস ক্যাবল ফ্যাক্টরির প্রধান ফটকের ভেতরে ঘটে এ ঘটনা।

সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, বিসিক এলাকায় অবস্থিত প্রয়াত আলহাজ নুরুল হকের প্রতিষ্ঠিত স্কাইল্যাব ফার্মাসিটিক্যালসের পুরাতন ভবনের মালামাল চুরির সময় দুই চোরকে আটক করা হয়। তাদের একই মালিকানাধীন এবিএস ক্যাবলের প্রধান ফটকের ভেতরে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল। এ সময় দা-ছেনিসহ অস্ত্র হাতে ১০-১২ জনের একটি দল এসে ফ্যাক্টরির লোকজনের ওপর হামলা চালায়। তারা সিকিউরিটি গার্ড আবু বকরকে কুপিয়ে আহত করে দুই চোরকে ছিনিয়ে নিয়ে যান। এছাড়া এবিএস ক্যাবল ফ্যাক্টরির জানালার কাচ, গেট ও সিসি ক্যামেরাও ভাঙচুর করেন তারা।

এবিএস ক্যাবল কোম্পানির পরামর্শক আতিকুল ইসলাম বলেন, দীর্ঘদিন ধরে স্কাইল্যাব ফ্যাক্টরির পুরাতন মালামালগুলো চোরেরা চুরি করে নিয়ে যাচ্ছিল। সোমবার মালামাল চুরির সময় দুই যুবককে আটক করে ভেতরে নিয়ে আসা হয়। আটকের আধাঘণ্টার মধ্যেই সন্ত্রাসীরা এসে হামলা চালিয়ে তাদের ছিনিয়ে নিয়ে যায়। তারা আমাদের সিকিউরিটি গার্ড আবু বকরকে কুপিয়ে মারাত্মক আহত করেছে। আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি।

এ বিষয়ে কুমিল্লা কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. মাসুদ জানান, আমরা ঘটনাস্থলে গিয়েছি। আহত যুবককে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD