1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দৈনিক কালজয়ী
বাংলাদেশ । বুধবার, ২৬ জানুয়ারী ২০২২ ।। ২১শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

কুমিল্লায় র‌্যাবের অভিযানে ৬০ কেজি গাঁজা, ৭০ বোতল ফেন্সিডিল ও ৫০ বোতল স্কাফ সিরাপসহ আটক-৪

মিজানুর রহমান রাতুল:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ১৩০ বার পড়েছে
কুমিল্লায় র‌্যাবের অভিযানে ৬০ কেজি গাঁজা, ৭০ বোতল ফেন্সিডিল ও ৫০ বোতল স্কাফ সিরাপসহ আটক - ৪

কুমিল্লা র‌্যাবের নিয়মিত অভিযানের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি দল ০৯ ডিসেম্বর ২০২১ ইং তারিখ ভোরে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন গাজীপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে প্রাইভেটকারে করে মাদক পরিবহনের সময় ৫৪ কেজি গাঁজা ও ৫০ বোতল স্কাফ সিরাপসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ কুমিল্লা জেলার কোতয়ালী থানার গাজীপুর (কোটেরবেড়ী) গ্রামের আব্দুল খায়ের খন্দকারের ছেলে মোঃ আল আমিন খন্দকার (২৩)। অভিযানে গাঁজা পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

কুমিল্লায় র‌্যাবের  অভিযানে  ৬০ কেজি গাঁজা, ৭০ বোতল ফেন্সিডিল ও ৫০ বোতল স্কাফ সিরাপসহ আটক - ৪

কুমিল্লা র‌্যাব-১১ জানায়, পৃথক অন্য একটি অভিযানে ০৯ ডিসেম্বর ২০২১ ইং তারিখ সকালে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন আমড়াতলী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে মোটরসাইকেলে করে গাঁজা পরিবহনের সময় ০৪ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলো, কুমিল্লা জেলার বুড়িচং থানার গাজীপুর (নোয়াপাড়া) গ্রামের আব্দুল কাসেম এর ছেলে রবিন চৌধুরী ইমন (২৮) এবং একই জেলার কোতয়ালী থানার রেইসকোর্স এলাকার ফারুক ইসলাম এর ছেলে ফাইজুল ইসলাম @ সুচী (২৯)। অভিযানে গাঁজা পরিবহনের কাজে ব্যবহৃত মোটর সাইকেলটি জব্দ করা হয়।

পৃথক অন্য আরেকটি অভিযানে ০৯ ডিসেম্বর ২০২১ ইং তারিখ সকালে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন আমড়াতলী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে মোটরসাইকেলে করে মাদক পরিবহনের সময় ৭০ বোতল ফেন্সিডিল ও ০২ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ যশোর জেলার মনিরামপুর থানার মনোহরপুর গ্রামের মোঃ মতিয়ার রহমান এর ছেলে মোঃ সোহান হাসান (৩০)। অভিযানে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মোটর সাইকেলটি জব্দ করা হয়।

কুমিল্লায় র‌্যাবের  অভিযানে  ৬০ কেজি গাঁজা, ৭০ বোতল ফেন্সিডিল ও ৫০ বোতল স্কাফ সিরাপসহ আটক - ৪

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা, ফেন্সিডিল ও স্কাফ সিরাপসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD