1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
অপরাধ
বাংলাদেশ । মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ ।। ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
হবিগঞ্জের মাধবপুরে ২ট্রাকের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেলো ২চালকের সুনামগঞ্জ সীমান্তে বিজিবির অভিযানে ভারতীয় মদসহ আটক-১ নওগাঁয় পুলিশে চাকুরী দেয়ার নামে প্রকাশ্যে ঘুষ লেনদেনের সময় প্রতারক আটক মাগুরার শালিখায় মহিলা কলেজের শিক্ষার্থীদের সাথে অধ্যক্ষের অশালীন আচরণ শেরপুরের নকলায় বানেশ্বর্দী ইউপি নির্বাচনে প্রার্থী পরিবর্তনের দাবিতে বিক্ষোভ টাঙ্গাইল-জামালপুর মহাসড়কে যাত্রীবাহী বাস খাদে পড়ে আহত-২০ ব্রাহ্মণপাড়ায় রাতের আধারে হিন্দু সম্প্রদায়ের বাড়ি দখল করে ঘর নির্মাণ! শরণখোলা প্রেসক্লাবের নির্বাচনে লিটন সভাপতি-মহিদুল সম্পাদক দূর্গম এলাকার স্কুল ছাত্রীদের হাতে বাই সাইকেল তুলে দিলেন ইউপি চেয়ারম্যান কানাইাটে হত্যা চেষ্টা মামলার আসামী ছুনু গ্রেফতার

কুমিল্লায় যুগান্তর সাংবাদিক সুমনকে হত্যা চেষ্টার মামলায় হায়দার বাহিনীর প্রধানসহ গ্রেফতার ৩

সৈয়দ খালেদ হোসেন:
  • প্রকাশিত: শুক্রবার, ২০ আগস্ট, ২০২১
  • ৭৬৪ বার পড়েছে

কুমিল্লায় দৈনিক যুগান্তর পত্রিকার (বুড়িচং উপজেলা প্রতিনিধি) ইকবাল হোসেন সুমনকে হত্যা চেষ্টার মামলায় হায়দার বাহিনীর প্রধানসহ ৩ তিন সন্ত্রাসীকে কক্সবাজার থেকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে কক্সবাজার থেকে তথ্য-প্রযুক্তির সহযোগীতায় কুমিল্লা জেলা পুলিশ তাদের গ্রেফতার করে নিয়ে আসে। উল্লেখ্য গত- মঙ্গলবার রাতে বুড়িচং এলাকার চাঁনসার গ্রাম থেকে কুমিল্লা বাসায় ফেরার পথে ময়নামতি তুতবাগানের সামনে মোটরসাইকেল থেকে নামিয়ে সন্ত্রাসী আদনান হায়দার এর নেতৃত্বে আরো ৯ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্রসহ কাঠের লাঠি দিয়ে দৈনিক যুগান্তর এর বুড়িচং প্রতিনিধি সাংবাদিক ইকবাল হোসেন সুমনকে দু পাঁ থেঁতলে দেয়। পরে তাকে স্থানীয় তুতবাগান পাহাড়ের উপর তুলে নিয়ে সেখানে তার মাথায় পিস্তল ঠেকিয়ে হায়দার বাহিনী প্রধান সন্ত্রাসী আদনান হায়দার বলেন, পুলিশ অথবা র‌্যাব কে জানালে গুলি করে হত্যা করে ফেলবো।

ইকবাল হোসেন সুমনকে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে চলে যায় হায়দার বাহিনী। কিছুক্ষণ পর পথচারী তাকে উদ্ধার করে ক্যান্টম্যান্ট নিয়ে আসে। পরে সাংবাদিক সুমন মোবাইলে বিষয়টি কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ কে জানান। তারপর কোতোয়ালি মডেল থানা ওসি ও এসআই নুরে আলম তাকে কুমিল্লা জেনারেল হাসপাতালে চিকিৎসা করতে নিয়ে যান। এই ঘটনায় গত বৃহস্পতিবার বুড়িচং থানায় আহত সাংবাদিক ইকবাল সুমন বাদী হয়ে হায়দার বাহিনী প্রধান সহ ১০ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

মামলা করার পরে আসামিরা এলাকায় থেকে পালিয়ে যায়। পরে কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ-এর নির্দেশে পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামিদের অবস্থান জেনে গ্রেফতারের অভিযান চালায়। এই অভিযানে হায়দার বাহিনী প্রধানসহ ৩ সন্ত্রাসীকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। গ্রেফতার বিষয়টি দৈনিক কালজয়ী কে নিশ্চিত করেছেন কুমিল্লা পুলিশের সদর সার্কেল, গ্রেফতার কৃতরা হলেন, হায়দার বাহিনী প্রধান আসামি আদনান হায়দার, জজু,মহিউদ্দিন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD