1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় যানজট নেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বেড়েছে পরিবহনের সংখ্যা
বাংলাদেশ । রবিবার, ১৯ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
বিরল ঘটনার জন্ম দিয়ে ৩ বন্ধুর আমেরিকা জয় খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ছাতা গ্লোকোজ স্যালাইন ও পানির পট বিতরণ জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী

কুমিল্লায় যানজট নেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বেড়েছে পরিবহনের সংখ্যা

নেকবর হোসেন:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৩১৭ বার পড়েছে

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার অংশে যানজট কিংবা যানবাহনের ধীরগতি কিছুই নেই। তবে বুধবার সারাদিন মহাসড়কে বিভিন্ন অংশে যানচলাচলে ধীরগতি থাকলেও সন্ধ্যায় চাপ কমে স্বাভাবিক অবস্থায় ফিরে আসে।বর্তমানে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার অংশে কোথাও যানবাহনের চাপ নেই। নেই যানজ ও ধীরগতি।কুমিল্লার ৯৭ কিলোমিটার অংশ একেবারে যানজট মুক্ত।যাত্রী ও পন্য পরিবহনে মহাসড়কে স্বস্তি দেখা যদয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার অংশ যানজট মুক্ত থাকার বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা দাউদকান্দি হাইওয়ে থানার ওসি জহুরুল ইসলাম।

তিনি জানান, মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি টোলপ্লাজা এলাকায় কোন যানজট নেই।মেঘনা ও গোমতী সেতুর ওই অংশেও স্বাভাবিক রয়েছে। তবে মহাসড়কের কুমিল্লার অংশে পণ্যবাহী ও কোরবানির পশু বহনকৃত পরিবহনের সংখ্যা বেড়েছে।এছাড়াও যাত্রীবাহী পরিবহনের সংখ্যাও ধীরে ধীরে বাড়ছে। সড়কের যানচলাচল একেবারে স্বাভাবিক রয়েছে।তবে ঈদে বাড়ি ফেরা এ কঠোর লকডাউন শিথিল হওয়ায় মহাসড়কের চট্টগ্রাম গামী লেনে তুলনামুলকভাবে বেশি।

এদিকে ঈদুল আজহার বাকি আর ৫ দিন। করোনাভাইরাস প্রতিরোধে ১৪ দিনের কঠোর লকডাউনে আটকে পড়া মানুষ শিথিলের খবরে ছুটছেন বাড়িতে।এই সময়টায় দেশের ব্যস্ততম সড়ক ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যানজটে দুর্ভোগের শঙ্কা থাকলেও তা দেখা যায়নি।এখনও মহাসড়কের স্বস্তি রয়েছে।আবদুল হালিম নামে কুমিল্লার এক ব্যবসায়ী জানান, তিনি সকালে ঢাকা থেকে কুমিল্লা ফিরেছেন।তারমধ্যে যানজটের শঙ্কা ছিলো মহাসড়কে। কিন্তু তিনি যানজট মুক্ত পরিবেশে খুব অল্প সময়ের মধ্যে কুমিল্লা পৌঁছেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD