1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় প্রধানমন্ত্রীর উপহারের ঘরের টিন-কাঠ চুরি, থানায় মামলা
বাংলাদেশ । রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ ।। ১৮ই সফর, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
মুন্সীগঞ্জের শ্রীনগরে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে ট্রাক-পিক আপ ভ্যানের সংঘর্ষে নিহত-৩ প্রতিবন্ধীর জায়গা দখল,ন্যায়ের আশায় ঘুরছেন প্রশাসনের দুয়ারে মৌলভীবাজারে বিদ্যুৎপৃষ্টে নবম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু কুমিল্লার বুড়িচং থানার অভিযানে গাঁজাসহ ২মাদক কারবারি আটক মুন্সীগঞ্জে হাতুড়ি পেটায় নিহত মীম হত্যা মামলায় আটক-১ চট্টগ্রামের আনোয়ারায় পৃথক পুলিশি অভিযানে ওয়ারেন্টভুক্ত ৪আসামী আটক কুমিল্লার চান্দিনায় বিশাল শোডাউন নিয়ে ছাত্রলীগ নেতা সোহাগকে বরণ শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে-বেগম মতিয়া চৌধুরী চাঁদপুরে মেঘনায় নৌ পুলিশের অভিযানে ১৪লাখ মিটার কারেন্ট জাল ও মাছ জব্দ

কুমিল্লায় প্রধানমন্ত্রীর উপহারের ঘরের টিন-কাঠ চুরি, থানায় মামলা

নেকবর হোসেন :
  • প্রকাশিত: বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ৬৭ বার পড়েছে

কুমিল্লা সদর উপজেলায় আশ্রয়ণ প্রকল্পের নির্মাণাধীন ঘরের টিন ও কাঠ চুরি হওয়ার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (২ আগস্ট) উপজেলার দক্ষিণ দুর্গাপুর মডেল ইউনিয়নের বড় আলমপুর গ্রামে এ চুরির ঘটনা ঘটে।এ ঘটনায় গতকাল (৩ আগস্ট) দুপুরে কোতয়ালি মডেল থানায় মামলা করা হয়েছে ।স্থানীয় সূত্র জানায়, ভূমিহীন দরিদ্রদের জন্য বড় আলমপুর গ্রামের মিয়ামী বেকারির পূর্বপাশে চারটি ঘর নির্মাণের কাজ চলছে।

সোমবার (২ আগস্ট) দিবাগত রাতে একটি ঘরের সব টিন ও কাঠ চুরি হয়। বিষয়টি সকালে জানাজানি হলে এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।দুর্গাপুর ইউনিয়ন পরিষদের সদস্য মাহবুব আলম বলেন, ‘এখানে চারটি ঘর নির্মাণের কাজ চলছে।ইতোমধ্যে তিনটি ঘরের কাজ প্রায় শেষ পর্যায়ে।অপর একটি ঘরের জন্য কেনা সব টিন ও কাঠ রাতের কোনো এক সময়ে চুরি হয়ে গেছে।চুরি হওয়া টিন ও কাঠের মূল্য প্রায় সাড়ে ৩৮ হাজার টাকা। এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করেছি এবং আমার ব্যক্তিগত পক্ষ থেকে চুরি যাওয়া টিন ও কাঠ কিনে দিয়েছি।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল হক বলেন, ‘বিষয়টি মেম্বার আমাকে জানিয়েছেন।মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া উপহারের ঘর নির্মাণের টিন ও কাঠ চুরি হওয়ার বিষয়টি অত্যন্ত দুঃখজনক।কুমিল্লা আদর্শ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাকিয়া আফরিন বলেন, ‘নির্মাণাধীন চারটি ঘরের মধ্যে একটি ঘরের টিন ও কাঠ চুরি হয়ে গেছে। এ বিষয়ে থানায় অভিযোগ দেয়া হয়েছে। তবে ঘর নির্মাণকাজ অব্যাহত আছে।কুমিল্লা কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল আজিম বলেন,এ ঘটনায় দুপুরে অভিযোগ দায়ের করা হয়েছে। চুরি হওয়া মালামাল উদ্ধারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD