1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় ডাবল মার্ডার মামলায় আসামি শাহ আলম-সোহেল-সাব্বির
বাংলাদেশ । বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১ ।। ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

কুমিল্লায় ডাবল মার্ডার মামলায় আসামি শাহ আলম-সোহেল-সাব্বির

নেকবর হোসেন :
  • প্রকাশিত: বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৭৯ বার পড়েছে

কুমিল্লার ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্যানেল মেয়র সৈয়দ মোঃ সোহেল ও তার সহযোগী হরিপদ সাহাকে গুলি করে হত্যার ঘটনায় মামলা হয়েছে। মঙ্গলবার রাত সোয়া ১২টায় কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় মামলাটি করেন নিহত কাউন্সিল সোহেলের ছোট ভাই সৈয়দ মোঃ রুমন।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর। তিনি জানান, রাত সোয়া ১২টার দিকে মামলাটি করা হয়। মামলায় ১৬ নম্বর ওয়ার্ডের শাহ আলমকে প্রধান আসামি করে ১১ জনের নাম উল্লেখ করা হয়েছে। এ ছাড়া অজ্ঞাতপরিচয় আসামি করা হয়েছে ১০-১২ জনকে।কুমিল্লা কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর বলেন,আমরা মামলার আসামিদের গ্রেপ্তারের চেষ্টা করছি। তবে এখনো কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।এছাড়া তদন্তের স্বার্থে তাৎক্ষণিকভাবে মামলার আসামিদের নাম প্রকাশ করেননি তিনি।

উল্লেখ্য, গত সোমবার নগরীর পাথরিয়াপাড়ায় ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র সৈয়দ মোঃ সোহেলের কার্যালয়ে বৃষ্টির মতো গুলি করে সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীদের গুলিতে কাউন্সিলর সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা নিহত। গুলিবিদ্ধ হয় আরো ৬জন। মঙ্গলবার বাদ জোহর পাথরিয়াপাড়া কবরস্থানে কাউন্সিলর সোহেলকে দাফন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD