1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় জানাজায় যাওয়ার পথে বাস সিএনজির সংঘর্ষে একই পরিবারে ৪ জন নিহত
বাংলাদেশ । বুধবার, ২৬ জানুয়ারী ২০২২ ।। ২১শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

কুমিল্লায় জানাজায় যাওয়ার পথে বাস সিএনজির সংঘর্ষে একই পরিবারে ৪ জন নিহত

চন্দন সাহা:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৬ জানুয়ারি, ২০২২
  • ১৫১ বার পড়েছে

আত্মীয়ের জানাজায় যাওয়ার পথে কুমিল্লার লাকসামে বৃহস্পতিবার (৬ জানুয়ারি) ভোরে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের কালিয়া চৌঁ এলাকায় বিআরটিসি বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজির ৪ যাত্রী নিহত ও ড্রাইভার গুরুতর আহত হয়েছে।

নিহতরা হলো- পাশ্ববর্তী লালমাই উপজেলার ভোলাইন ইউনিয়নের পরতী গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে বাহার মিয়া (৫৫), স্ত্রী পারুল বেগম (৪০), শাশুড়ী গোলাপ নাহার (৭০) ও মেয়ে জান্নাত (১)। বিষয়টি নিশ্চিত করেন নিহত বাহারের ভাতিজা মীর হোসেন।

জানা যায়, ফেনিতে বাহারের চাচা শশুরের জানাযায় যাওয়ার পথে বৃহস্পতিবার ভোরে ঢাকাগামী বিআরটিসি ঢাকা (মেট্রো-ব ১৫-৫৪৮৪) ও ফেনিগামী সিএনজি অটোরিকশা কুমিল্লা (থ- ১১-৫৬৯৩) কালিয়া চৌঁ এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাহার ও তার শাশুড়ী গোলাপ নাহার মারা যায়। পরে কুমিল্লা নেয়ার পথে তার স্ত্রী পারুল বেগম ও মেয়ে জান্নাতুল মাওয়াও মারা যায়। খবর পেয়ে লালমাই হাইওয়ে থানার এসআই জসিম উদ্দিন ঘটনাস্থলে এসে আহত ও নিহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটালে প্রেরণ করেন। এদিকে লালমাই হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত বাস ও সিএনজি উদ্ধার করেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD