1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় জনতা ব্যাংকের বহুতল ভবন এর ভিত্তি প্রস্তর স্থাপন
বাংলাদেশ । শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ।। ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
ইউনিয়ন পরিষদ সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভসহ মানববন্ধন র‌্যাব-১১ এর অভিযানে ১৮ কেজি গাঁজা এবং ৭৩ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন গ্রেফতার। নালার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু মাছ নিয়ে বাকবিতন্ডার জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত শ্রীমঙ্গলে বিদ্যুৎ মেরামতে গিয়ে একজনের মৃত্যু ওসমানীনগরে ২কোটি টাকার সরকারী ভূমি দখলের চেষ্টা দূর্গাপূজায় আইনশৃস্খলা রক্ষায় সেনাবাহিনী বিজিবিসহ আইনশৃস্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন বালিয়ায় রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপি নেতার ওপর আওয়ামীলীগ নেতার অতর্কিত হামলা চাঁদপুরে ইন্টারনেট ও ডিস ব্যবসার আদিপত্য কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের অস্ত্রের মহড়া আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফুলবাড়ীতে বিশেষ আইনশৃঙ্খলা সভা

কুমিল্লায় জনতা ব্যাংকের বহুতল ভবন এর ভিত্তি প্রস্তর স্থাপন

সৌরভ মাহমুদ হারুন :
  • প্রকাশিত: বুধবার, ৯ মার্চ, ২০২২
  • ৯১৭ বার পড়েছে

কুমিল্লায় এই প্রথম বারের মত জনতা ব্যাংক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করা হয়েছে। ৯ মার্চ বুধবার সকালে কুমিল্লা শাসনগাছার কলাবাগানে নিজস্ব সম্পত্তির উপর ১০ তলা বিশিষ্ট এই বহুতল ভবনের শুভ উদ্বোধন করেন, জনতা ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড, এস, এম, মাহফুজুর রহমান। ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন অনুষ্ঠানের সঞ্চালনা করেন কুমিল্লা স্টাফ কলেজের ডিজিএম মো আবুল হাসানাত আজাদ। উদ্বোধন শেষে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে মতবিনিময় সভায় ব্যাংকের এমডি ও সিইও বীর মুক্তিযোদ্ধা মো, আব্দুছ ছালাম আজাদ এর সভাপতিত্বে অনুষ্ঠানের

প্রধান অতিথি জনতা ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড, এস, এম, মাহফুজুর রহমান বলেন, জনতা ব্যাংক হলো জনতার ব্যাংক। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া জনতা ব্যাংক দীর্ঘ দিন থেকে জনগণের সেবায় কাজ করে যাচ্ছে। তাই কুমিল্লায় জনতা ব্যাংকের নিজস্ব সম্পত্তিতে জনতা ব্যাংক ভবনের উদ্বোধন করায় জনতা ব্যাকের কার্যক্রম আরো বেগবান হবে এমনকি ব্যাংকিং সেবা জনগণের দৌরগোড়ায় পৌছে যাবে বলে আমি মনে করি। আজ থেকে কুমিল্লায় জনতা ব্যাংক নিজস্ব ঠিকানা খুজে পেল।

বক্তারা আরও বলেন বর্তমানে রাষ্ট্রায়ত্ব ব্যাংকে সোনালী ব্যাংক প্রথম স্থানে, ২য় অবস্থানে জনতা ব্যাংক। আশা করি আগামীতে জনতা ব্যাংক প্রথম স্থানে উন্নীত হবে লক্ষ্য নিয়েই আমরা কাজ করে যাচ্ছি। পবিত্র কোরআন তেলাওয়াত করেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার ম্যানেজার মো, আব্দুল গাফ্ফার। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কুমিল্লা বিভাগীয় কার্যালয়ের জেনারেল ম্যানেজার মো, হুমায়ুন কবির চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন জনতা ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের পরিচালক কে এম সামছুল আলম, পরিচালক জিয়াউদ্দিন আহমেদ, পরিচালক মো আবুল মজিদ, পরিচালক রুবিনা আমিন ও পরিচালক মেশকাত আহমেদ চৌধুরী।

এসময় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের ডিএমডি আসাদুজ্জামান ও জামিনুর রহমান, জিএম দেলোয়ারা বেগম, কুমিল্লার জিএম মো হুমায়ুন কবির চৌধুরী, কুমিল্লা স্টাফ কলেজের ডিজিএম মো, আবুল হাসানাত আজাদ সহ জনতা ব্যাংক কুমিল্লা বিভগীয় কার্যালয়ের আওতাধীন তথা এরিয়া অফিস বি-বাড়িয়া, কুমিল্লা উত্তর ও কুমিল্লা দক্ষিণ এরিয়ার উর্ধতন কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন শাখার ব্যবস্থাপকগণ এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। মতবিনিময় সভা সঞ্চালনা করেন কুমিল্লা বিভাগীয় কার্যালয়ের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মাফরুজা বেগম।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD