1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু ১১, শনাক্ত ৪৬২
বাংলাদেশ । মঙ্গলবার, ২১ মে ২০২৪ ।। ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ

কুমিল্লায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু ১১, শনাক্ত ৪৬২

নেকবর হোসেন :
  • প্রকাশিত: সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ২৪০ বার পড়েছে
covid-19 logo44

কুমিল্লায় গত ২৪ ঘণ্টায় ৪৬২ জনের করোনা শনাক্ত হয়েছে।এ সময় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ১১জন।জেলা সিভিল সার্জন মীর মোবারক হোসাইন সোমবার বিকেল সাড়ে ৫ টা দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন।জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী,৮ আগস্ট রবিবার বিকেল থেকে ৯ আগস্ট সোমবার বিকেল পর্যন্ত ২৪ ঘণ্টায় ১ হাজার ৭১০ টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

শনাক্তদের মধ্যে ১১৯ জনই কুমিল্লা সিটি করপোরেশনের বাসিন্দা।বাকিদের মধ্যে আদর্শ সদরের ১৬, সদর দক্ষিণের ১৪, বুড়িচংয়ের ১২, চান্দিনায় ১০, চৌদ্দগ্রামের ২৪, দেবিদ্বারের ১৪, দাউদকান্দির ৬, লাকসামের ৬১, লালমাইয়ের ৮, নাঙ্গলকোটের ৩৪, বরুড়ার ৭৭,মনোহরগঞ্জের ১৬, মেঘনায় ১৪, হোমনায় ১৮, তিতাস ১, ব্রাক্ষণপাড়া ১৩, মুরাদনগরের উপজেলার ৫ জন।

যারা মারা গেছেন তাদের মধ্যে দাউদকান্দির চারজন এবং কুমিল্লা সিটি কর্পোরেশন চৌদ্দগ্রাম,মুরাদনগরের দুই জন করে রয়েছেন।এদিকে আদর্শ সদরের,একজন করে রয়েছেন। মৃতদের মধ্যে দুইজন নারী এবং নয়জন পুরুষ।জেলায় এখন পর্যন্ত ৩৪ হাজার ৭০২ জনের করোনা শনাক্ত হয়েছে। করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৮১৮জন।গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৪৭০জন। এনিয়ে মোট সুস্থ হলেন ১৮হাজার ৮৩৫ হয়েছে। কুমিল্লা জেলা প্রশাসক কামরুল হাসান বলেন,জেলায় করোনা সংক্রমণের হার কমাতে ও সাধারণ মানুষকে সচেতন করতে প্রতিদিনই ভ্রাম্যমাণ আদালতের একাধিক অভিযান পরিচালনা করা হচ্ছে।

সিভিল সার্জন মীর মোবারক হোসাইন বলেন,আমরা চেষ্টা করছি জনসচেতনতা বাড়িয়ে কীভাবে সংক্রমণ কমানো যায়। সে লক্ষ্যে প্রতিদিনই কাজ চলছে। পাশাপাশি শতভাগ টিকা নিশ্চিত করার চেষ্টা করা হচ্ছে। করোনা সংক্রমণ প্রতিরোধে এখন প্রয়োজন সমন্বিত প্রয়াস।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD