1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার হোমনায় ৪ নারী ছিনতাইকারীকে পুলিশে সোর্পদ
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ২০শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

কুমিল্লার হোমনায় ৪ নারী ছিনতাইকারীকে পুলিশে সোর্পদ

নেকবর হোসেন :
  • প্রকাশিত: মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৩২৪ বার পড়েছে

কুমিল্লার হোমনায় ৪ নারী ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। গতকাল (৯আগস্ট) হোমনা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
ছিনতাইকারীরা হলো আঁখি সরকার (২০),স্বামী- রাজা, সাং- পুরান গৌরিপুর, থানা- দাউদকান্দি, ২। হাছিনা আক্তার (২৬), স্বামী- বিল্লাল হোসেন, সাং- আলীরগাও, থানা- তিতাস, ৩। শিউলী (২০), স্বামী- মোঃ নাছির, সাং- বৈদ্যারকান্দি, থানা- তিতাস, ৪। মৌসুমী (২৫), স্বামী- রুবেল, সাং- জিয়ারকান্দি, থানা- তিতাস, সর্বজেলা- কুমিল্লা।

জানাগেছে,গতকাল ( ৯আগস্ট) শ্রীমদ্দি গ্রামের মো. মনু মিয়া তার মেয়েকে নিয়ে ২ লাখ ১২ হাজার টাকা ব্যাংকে জমা দিতে যায়। ব্যাংকে ভীর থাকায় পরদিন জমা দিবে বলে বাড়ি রওয়ানা হয়।পথে হোমনা বাজারের মেঘনা হাসপাতালের সামনের সড়কে মেয়েকে দাড় করিয়ে অটো ডাকতে গেলে শারমিন ছিনতাইকারীর কবলে পড়ে এবং তার ব্যাগ থেকে টাকা ছিনতাই করে। এ সময় ১ লাথ ১২ হাজার টাকা মাটিতে পড়ে যায় এবং ১ লাখ টাকা নিয়ে একজন চলে যায়। পরে উপস্থিত লোকজনের সহযোগীতায় ৩ ছিনতাইকারিকে আটক করে কৌশলে বাকি জনের সাথে যোগাযোগ করা হয়।

পরবর্তীতে সে টাকা নেয়ার কথা স্বীকার করে এবং ৮০ হাজার টাকা ফেরৎ দিতে আসে। তখন ৪ নারী ছিনতাইকারীকে আটকে রেখে থানায় খবর দিলে হোমনা থানা পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।আজ মঙ্গলবার(১০ আগস্ট)সকাল ১০ টার দিকে মনু মিয়া বাদী ৪ ছিনতাই কারীর বিরুদ্ধে মামলা করে এ ব্যাপারে হোমনা থানার ওসি মো.আবুল কায়েস আকন্দ জানান,একটি ছিনতাইকারী চক্র দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে ছিনতাই করে আসছে। আজ জনতার হাত ধরা পড়েছে। ছিনতাইকারীদের কাছ থেকে মনু মিয়ার ১ লাখ ৯২ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। থানায় মামলা হয়েছে। ৪ জনকে আদালতে প্রেরন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD