1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার মুরাদনগরে ১০ মাস পর ধর্ষণ মামলার আসামি গ্রেফতার
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

কুমিল্লার মুরাদনগরে ১০ মাস পর ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

দেলোয়ার হোসেন:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৩৪০ বার পড়েছে
Cumilla Moradnogor News

পলাতক থাকার ১০ মাস পর অবশেষে গ্রেফতার হলেন আরিফ নামে এক ধর্ষণ মামলার প্রধান আসামি ও তার বাবা।সোমবার কুমিল্লার দেবিদ্বার উপজেলার মোহাম্মদপুর গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করে মুরাদনগর থানা পুলিশ।গ্রেফতারকৃতরা হলেন, মুরাদনগর উপজেলার মুগসাইর গ্রামের শাহজালাল মিয়ার ছেলে আরিফ (২৫) ও আরিফের বাবা বকস আলীর ছেলে শাহজালাল (৫১)।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান কালজয়ীকে এ তথ্য নিশ্চিত করে বলেন, ২০২০ সালের একটি ধর্ষণের মামলার প্রধান আসামি আরিফ। সে তার নিজ গ্রামের একটি মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে সেই ধর্ষণের ফলে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে গর্ভপাত করে। এ ঘটনায় আদালতে মামলা দায়ের করা হলেও আরিফ ও তার বাবা শাহজালাল এতদিন পলাতক ছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে উপ পরিদর্শক (এসআই) শফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ছদ্মবেশ ধারণ করে কাজের লোক সেজে তাদেরকে গ্রেফতার করে। মঙ্গলবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD