1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার দেবিদ্বারে নিখোঁজের ৪ দিন পর অটো চালকের লাশ উদ্ধার
বাংলাদেশ । বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১ ।। ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

কুমিল্লার দেবিদ্বারে নিখোঁজের ৪ দিন পর অটো চালকের লাশ উদ্ধার

নেকবর হোসেন :
  • প্রকাশিত: বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৮৫ বার পড়েছে

কুমিল্লা জেলার দেবিদ্বারে নিখোঁজের ৪ দিন পর অটো চালকের অর্ধ-গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৪ নভেম্বর) সকালে উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের নায়েব আলী কলেজ সংলগ্ন বিল থেকে ভাসমান অবস্থায় লাশ উদ্ধার করা হয়। নিহত সেন্টু মিয়া (৪০) রসুলপুর ইউনিয়নের খাইয়ার (বক্তার বাড়ি) গ্রামের মৃত আব্দুলর মতিনের পুত্র। রোববার (২১ নভেম্বর) বিকেলে নিজস্ব অটো রিকসা নিয়ে বাড়ি থেকে বের হয়ে চারদিন নিখোঁজ ছিলেন।

নিহতের ভাতিজা মোঃ আব্দুল্লাহ জানায়, আমার চাচার তিন কন্যা সন্তানের মধ্যে দুটি সন্তানই শারীরিক প্রতিবন্ধী। দরিদ্র সেন্টু মিয়ার জীবিকার একমাত্র অবলম্বন ছিল তার এই অটো রিকশাটি। রবিবার রাতে বাড়ি ফিরে না আসলে এর পরেরদিন বুড়িরপাড় বাজারে খোঁজ নিলে স্থানীয় দোকানদাররা জানায়, গতকাল রাত ৮ টার দিকে দুজন অচেনা ব্যক্তি নাল্লার উদ্দেশ্যে ভাড়ায় নিয়ে যাবার পর থেকে আর তাকে এদিকে দেখা যায়নি।

দেবিদ্বার থানার পুলিশ পরিদর্শক এসআই আব্দুল বাতেন জানান, লাশ পানিতে থেকে পঁচন ধরেছে তাই নির্দিষ্ট আঘাত সনাক্ত করা যাচ্ছে না। কিভাবে নিহত হলো তা বলা যাচ্ছে না। তবে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তার অটো রিকসাটি আত্মসাতের উদ্দেশ্যে তাকে হত্যা করা হতে পারে। লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজে প্রেরনের প্রক্রিয়া চলছে অধিক তদন্ত শেষে সব কিছু বলা যাবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD