1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু
বাংলাদেশ । মঙ্গলবার, ২১ মে ২০২৪ ।। ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ

কুমিল্লার দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু

নেকবর হোসেন:
  • প্রকাশিত: শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ২৮৪ বার পড়েছে

কুমিল্লার দাউদকান্দিতে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদে পড়ে দুই বছর বয়সী এক শিশু নিহত হয়েছে।অপরদিকে বাসচাপায় এক নারীর মৃত্যু হয়েছে।গতকাল (২২ জুলাই) বিকেলে উপজেলার ইছাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু আবদুল্লাহ দাউদকান্দি উপজেলার দৌলতপুর গ্রামের মনির হোসেনের ছেলে।আর কমলা বেগম (৬৫) উপজেলার ইছাপুর গ্রামের আবদুর রশিদ শিকদারের স্ত্রী।

দুর্ঘটনায় আহত উপজেলার নোয়াগাঁও গ্রামের বাসিন্দা রেজাউল করিম বলেন, ভাড়ায় চালিত একটি প্রাইভেটকারে করে দাউদকান্দির দৌলতপুর গ্রামের মনির হোসেন, তার স্ত্রী খাদিজা আক্তার, দুই বছরের ছেলে আবদুল্লাহ, সাত বছরের ছেলে ফুয়াদ, ভগ্নীপতি রেজাউল করিম ও প্রতিবেশী রেজাউলকে নিয়ে ঢাকায় রওনা দেই।

গাড়িটি ইছাপুর গ্রামের কাছে পৌঁছালে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে আবদুল্লাহ ঘটনাস্থলেই মারা যায় এবং পাঁচ আরোহী আহত হন।আর প্রাইভেটকার চালক মো.শাহীনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দাউদকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল হক জানান, বোনের বাড়িতে বেড়াতে যাওয়ার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার শহীদনগর এলাকায় বৃহস্পতিবার দুপুরে বাসচাপায় কমলা বেগম নামে এক নারী নিহত হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD