1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার দাউদকান্দিতে এএসপির নের্তৃত্বে অস্ত্রসহ দুই জলদস্যু আটক
বাংলাদেশ । মঙ্গলবার, ২১ মে ২০২৪ ।। ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ

কুমিল্লার দাউদকান্দিতে এএসপির নের্তৃত্বে অস্ত্রসহ দুই জলদস্যু আটক

নেকবর হোসেন
  • প্রকাশিত: মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ২৫৬ বার পড়েছে
Cumilla Daouthganti News

কুমিল্লার দাউদকান্দির গৌরিপুরে গোমতী নদীতে ডাকাতির করার প্রাক্কালে দুই জন জলদস্যুকে অস্ত্রসহ হাতে নাতে গ্রেফতার করে পুলিশ।সোমবার রাত ৯ টায় গোপন সংবাদের ভিত্তিতে গোমতী নদীতে দাউদকান্দি সার্কেল এএসপি মোঃ জুয়েল রানা ও গৌরিপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সাইফুল ইসলামের নেতৃত্বে গৌরিপুর তদন্ত কেন্দ্রের একটি পুলিশ টিম এই অভিযান পরিচালনা করা হয়।

এসময় জলদস্যুদের কাছ থেকে ডাকাতি করার ৬ টি অস্ত্র এবং ডাকাতি করার ব্যবহৃত দ্রুতগামী নৌকা উদ্ধার করা হয়।অস্ত্রগুলোর মধ্যে রয়েছে বিশালাকার ও ধারালো ১ টি তরোয়াল, ১ টি ড্রেগার, ৩ টি রামদা, ১ টি সুইচ গিয়াল। আটক দুই জলদস্যূর নাম ১। মো বাহার উদ্দিন (৩৫) পিতাঃ মৃত ফজর আলী, সাং ষোলকান্দি, থানা তিতাস ২। মোসলেম উদ্দিন (৩৬) পিতাঃ আব্দুল লতিফ গ্রামঃ দড়িকান্দি, থানাঃ তিতাস। এ সময় পুলিশের উপিস্থিতি টের পেয়ে আরো অস্ত্র গোমতী নদীতে ফেলে দিয়ে বেশ কয়েকজন ডাকাত পালিয়ে যায়।

এ বিষয়ে সার্কেল এএসপি জুয়েল রানা বলেন, এই অভিযান আমাদের নিরাপদ নৌপথ প্রতিষ্ঠার প্রতিশ্রুতির অংশ। এই জলদস্যুরা করোনা লকডাউনের সুযোগ নেওয়ার চেষ্টা করেছিলো। কিন্তু আমরা পুর্বে থেকেই গোমতী নদীর ডাকাতি নিয়ে সতর্ক ছিলাম। ফলে এই জলদস্যুরা ডাকাতি করার আগেই আমরা হাতে নাতে ধরে ফেলেছি।গোমতী নদীতে আমরা কোনধরণের অপরাধ সহ্য করবো না। কঠোর হস্তে এই সকল চাদাবাজী, ডাকাতি রোধ করবো। সম্পূর্ণ নিরাপদ নৌপথ উপহার দেওয়াই আমাদের মূল উদ্দেশ্য। আটককৃত ও পলাতক জলদস্যুর বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতিসহ অস্ত্র আইনে মামলা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD