1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার চৌদ্দগ্রাম সীমান্তে বাংলাদেশী যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করলো বিএসএফ
বাংলাদেশ । সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩ ।। ৬ই রজব, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
ঘোড়াঘাটে আম বাগান থেকে এক ব্যাক্তির লাশ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচন ত্রিমুখী লড়াইয়ের আভাস ব্যাংকে জনগনের আমানত সম্পূর্ণ নিরাপদ আছে…….. এড. আবুল হাসেম খান এমপি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় বাবার মৃত্যু বানর বা সিমপাঞ্জি মানুষের পূর্বপুরুষ নয়, এগুলো অপপ্রচার…… শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি। ৮১ বোতল ফেন্সি*ডিল ও ৪০ কেজি গাঁ_জা’সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার চাঁদপুরে কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে জখম মাজারমানে’মাজার শব্দটাই অবৈধ বললেন চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি প্যানেলের জয় উকিল সাত্তারের কর্মিসভায় এক মঞ্চে আ.লীগের নেতারা

কুমিল্লার চৌদ্দগ্রাম সীমান্তে বাংলাদেশী যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করলো বিএসএফ

নেকবর হোসেন:
  • প্রকাশিত: রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ৩৩০ বার পড়েছে

কুমিল্লার চৌদ্দগ্রামের বীরচন্দ্রনগর বাংলাদেশ-ভারত সীমান্তে মতিয়াতলী গ্রামের সিরাজ মিয়ার ছেলে বেলাল হোসেনের (৪২) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বিএসএফ। রবিবার (১১জুলাই) সকালে ভারতীয় সীমান্তে যুবকের গাছে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে ভারতীয় সীমান্তরক্ষী( বিএসএফ)কে খবর দেয় বিজিবি। সীমান্ত পিলার থেকে পূর্বে ২৫ গজ ভেতরে ভারত সীমান্তে এ ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে শনিবার রাতে সে আত্মহত্যা করেছে ।

এই নিয়ে পরিবারের কোন অভিযোগ নেই । বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) মধ্যে দীর্ঘ সময় ধরে পতাকা বৈঠক হলেও আইনী প্রক্রিয়া ছাড়া লাশ গ্রহণ করতে রাজি নন বিজিবি ।বিষয়টি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক উগ্যজাই মারমা জানান, মরদেহের খবর পেয়ে দুই দেশের সীমান্তরক্ষী বাহিনী ও পুলিশরা ঘটনাস্থলে যায় ।

প্রথমে বিএসএফ মরদেহটি বিজিবিকে নিয়ে যাওয়ার অনুরোধ করে ।কিন্তু আইনী প্রক্রিয়া ছাড়া লাশ গ্রহনে আপত্তি জানান বিজিবি। পরবর্তীতে পতাকা বৈঠকের সিদ্ধান্ত মোতাবেক ভারতীয় পুলিশ ময়নাতদন্ত শেষে লাশ হস্তান্তরের সিদ্ধান্ত হয় । নিহত বেলাল হোসেন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী, তার বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানাতে কয়েকটি মামলা রয়েছে। গত সপ্তাহে মাদক মামলায় কারাগার থেকে বের হয় ।আইনী প্রক্রিয়া শেষ হলে বাংলাদেশ পুলিশ লাশ গ্রহন করবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD