1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার চৌদ্দগ্রাম সীমান্তে বাংলাদেশী যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করলো বিএসএফ - দৈনিক কালজয়ী
বাংলাদেশ । মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ ।। ১৭ই জিলহজ, ১৪৪২ হিজরি
ব্রেকিং নিউজ
মৌলভীবাজারে নিষেধাজ্ঞা অমান্য করায় ৭৬ হাজার ৮ শত টাকা জরিমানা আদায় প্রধানমন্ত্রীর সাথে ভিডিওকলে কথা বলতে চান ১০৪ বছরের বৃদ্ধা লক্ষ্মী রানী কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নিহত ১ : আহত১ কুমিল্লার কোতয়ালী থেকে ২৮ কেজি গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার লকডাউনের চতুর্থ দিনে আনোয়ারায় ১৮ মামলা ১ দোকান সিলগালা  ব্রাহ্মণপাড়ায় গ্রাম পুলিশের মধ্যে বাই সাইকেল বিতরণ দৌলতপুরে প্রতিদিনই পাল্লা দিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা : দীর্ঘ হচ্ছে মৃত্যুর সারি কুমিল্লায় গত ২৪ঘন্টায় আরও ১০ জনের মৃত্যু, শনাক্তের হার ৩৫.৫ শতাংশ নারায়ণগঞ্জের রূপগঞ্জে টিকটকের তরুণীকে গণধর্ষণ : গ্রেফতার ১ কুমিল্লায় পুলিশের পোশাক পরিহিত অবস্থায় গাঁজা পাচারের সময় গ্রেপ্তার-১

কুমিল্লার চৌদ্দগ্রাম সীমান্তে বাংলাদেশী যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করলো বিএসএফ

নেকবর হোসেন:
  • প্রকাশিত: রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ৮৯ বার পড়েছে

কুমিল্লার চৌদ্দগ্রামের বীরচন্দ্রনগর বাংলাদেশ-ভারত সীমান্তে মতিয়াতলী গ্রামের সিরাজ মিয়ার ছেলে বেলাল হোসেনের (৪২) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বিএসএফ। রবিবার (১১জুলাই) সকালে ভারতীয় সীমান্তে যুবকের গাছে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে ভারতীয় সীমান্তরক্ষী( বিএসএফ)কে খবর দেয় বিজিবি। সীমান্ত পিলার থেকে পূর্বে ২৫ গজ ভেতরে ভারত সীমান্তে এ ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে শনিবার রাতে সে আত্মহত্যা করেছে ।

এই নিয়ে পরিবারের কোন অভিযোগ নেই । বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) মধ্যে দীর্ঘ সময় ধরে পতাকা বৈঠক হলেও আইনী প্রক্রিয়া ছাড়া লাশ গ্রহণ করতে রাজি নন বিজিবি ।বিষয়টি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক উগ্যজাই মারমা জানান, মরদেহের খবর পেয়ে দুই দেশের সীমান্তরক্ষী বাহিনী ও পুলিশরা ঘটনাস্থলে যায় ।

প্রথমে বিএসএফ মরদেহটি বিজিবিকে নিয়ে যাওয়ার অনুরোধ করে ।কিন্তু আইনী প্রক্রিয়া ছাড়া লাশ গ্রহনে আপত্তি জানান বিজিবি। পরবর্তীতে পতাকা বৈঠকের সিদ্ধান্ত মোতাবেক ভারতীয় পুলিশ ময়নাতদন্ত শেষে লাশ হস্তান্তরের সিদ্ধান্ত হয় । নিহত বেলাল হোসেন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী, তার বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানাতে কয়েকটি মামলা রয়েছে। গত সপ্তাহে মাদক মামলায় কারাগার থেকে বের হয় ।আইনী প্রক্রিয়া শেষ হলে বাংলাদেশ পুলিশ লাশ গ্রহন করবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD