1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার আশ্রয়ণ প্রকল্পের পরিবারের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করলেন জেলা প্রশাসক
বাংলাদেশ । সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩ ।। ৬ই রজব, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
ঘোড়াঘাটে আম বাগান থেকে এক ব্যাক্তির লাশ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচন ত্রিমুখী লড়াইয়ের আভাস ব্যাংকে জনগনের আমানত সম্পূর্ণ নিরাপদ আছে…….. এড. আবুল হাসেম খান এমপি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় বাবার মৃত্যু বানর বা সিমপাঞ্জি মানুষের পূর্বপুরুষ নয়, এগুলো অপপ্রচার…… শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি। ৮১ বোতল ফেন্সি*ডিল ও ৪০ কেজি গাঁ_জা’সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার চাঁদপুরে কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে জখম মাজারমানে’মাজার শব্দটাই অবৈধ বললেন চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি প্যানেলের জয় উকিল সাত্তারের কর্মিসভায় এক মঞ্চে আ.লীগের নেতারা

কুমিল্লার আশ্রয়ণ প্রকল্পের পরিবারের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করলেন জেলা প্রশাসক

নেকবর হোসেন:
  • প্রকাশিত: বুধবার, ২১ জুলাই, ২০২১
  • ২৬৬ বার পড়েছে
কুমিল্লার ১৭টি উপজেলায় আশ্রয়ণ প্রকল্পের নির্মিত ঘরগুলোতে বসবাসকারি ৫০৯টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করেছে জেলাপ্রশাসন।গতকাল (২০ জুলাই) ও বুধবার (২১ জুলাই) জেলা প্রশাসক মো. কামরুল হাসানের উদ্যোগে উপজেলাগুলোতে এই উপহার দেওয়া হয়।

এছাড়াও পবিত্র ঈদুল আযহা উপলক্ষে জেলার আদর্শ সদর, ব্রাহ্মণপাড়া আর মেঘনা উপজেলার আশ্রয়ণ প্রকল্পের সকল পরিবারকে ৬টি খাসি উপহার দেওয়া হয়।এসময় জেলা প্রশাসক মো. কামরুল হাসান নিজে উপস্থিত ছিলেন।খাসি উপহার দেওয়ার পাশাপাশি নিজে উপস্থিত থেকে ঈদ আনন্দ ভাগাভাগি করতে এসময় ২০ কেজি মিষ্টিও মুখ করান জেলাপ্রশাসক মোঃ কামরুল হাসান।

ঈদ উপহারের প্রতিটি প্যাকেটের মধ্যে ছিল চাল, ডাল, চিনি,লবণ,সেমাই, তেল, দুধ, মসলাসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী।
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার পেয়ে কৃতজ্ঞতা ও সন্তুষ্টি প্রকাশ করেছে পরিবারগুলো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD