1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
রাঁতের আঁধারে ফেস্টুন ছেড়াকে কেন্দ্র করে হামলা আহত-৭
বাংলাদেশ । শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১ ।। ১৫ই সফর, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লার মুরাদনগরে বিরল প্রজাতির মেছোবাঘ উদ্ধার লক্ষীপুরের রায়পুরে ইউপি কমপ্লেক্স ভবন ও বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় সোনালী আঁশের স্বপ্নে বিভোর পাট চাষিরা মৌলভীবাজারের কুলাউড়ায় ঝুঁকিপূর্ণ সেতু চলছে জোড়াতালি দিয়ে মানিকগঞ্জে মাদ্রাসার ছাত্র বলাৎকার মামলার প্রধান আসামী পাবনা থেকে আটক কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় পুলিশি অভিযানে ওয়ারেন্টভুক্ত ৩আসামী আটক নওগাঁয় সাড়ে ৫বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার দায়ে নৈশ্যপ্রহরী আটক টাঙ্গাইলের দেলদুয়ারে ৩শতাধিক স্কুলছাত্রী বাল্যবিবাহের শিকার শেরপুরে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ২মাদক কারবারি আটক হবিগঞ্জের মাধবপুরে বালি ও মাটি দস্যুদের বিরুদ্ধে প্রশাসনের অভিযান

রাঁতের আঁধারে ফেস্টুন ছেড়াকে কেন্দ্র করে হামলা আহত-৭

মোঃ আতিকুর রহমান আজাদ:
  • প্রকাশিত: সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ৮০ বার পড়েছে

মাদারীপুরের কালকিনিতে রাঁতের আঁধারে ঈদ শুভেচ্ছার ফেস্টুন ছিড়ে ফেলাকে কেন্দ্র বসতঘর,দোকান পাট ভাংচুর,লুটপাট ও হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করেন। এ সময় উভয় পক্ষের ৭জন আহত হয়। আহতদের উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও বরিশাল সেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। আজ সকালে কালকিনি পৌরসভার ৩নং(শিকারমঙ্গল) এলাকায় এঘটনা ঘটে। পুলিশ,ভুক্তভোগীও এলাকা সুত্রে জানাযায়,কালকিনি পৌরসভার শিকারমঙ্গল ৩নং ওয়ার্ডের কাউন্সিলয় আনোয়ার বেপারী ঈদ উল আযহার শুভেচ্ছার ফেস্টুন এলাকার বিভিন্ন গাছে টাঙ্গিয়ে রাখেন। কিন্তু রাঁতের আঁধারে কে বা কাহারা ওই ফেস্টুন ছিড়ে ফেলেন।

এ ফেস্টুন ছেড়াকে কেন্দ্র করে কমিশনার আনোয়ার বেপারীর সমর্থকের সাথে গতকাল শিকারমঙ্গল এলাকার মাসুম সরদার,রুবেল সরদার,হ্রদয় সরদারের সাথে কথা-কাটাকাটির ঘটনা ঘটে। আজ রবিবার সকালে তারই সুত্রধরে এ হামলা,ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। এসময় উভয় পক্ষের ৭ জন আহত হন। খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করেন। ঘটনা স্থানে পুলিশ মোতায়েন রয়েছে এবং পরিস্থিতি শান্ত রয়েছে।

এঘটনায় উভয় পক্ষের মামলার প্রস্তুতি চলছে বলে জানাযায়। মাসুম সরদারের স্ত্রী মালা বেগম বলেন,পৌরসভার ৩নং ওয়ার্ডের কমিশনার আনোয়ার বেপারীর নের্তৃত্বে প্রায় ৪০/৫০ জন লোক একসাথে বোমা ফাটিয়ে রামদা,টেঁটা,ইটপাটকেল মেরে আমার ঘরে হামলা ভাংচুরও লুটপাট করে। ঘরের ভিতর ডুকে সুকেস থেকে ৫ ভরি স্বর্ন,নগদ ৫ লাখ টাকা ও একটি টার্চ মোবাইল নিয়ে যায়। কমিশনার আনোয়ার বেপারী বলেন, ওরা আমার ফেস্টুন ছিড়ে ফেলে, জানতে চাইলে আমার উপর হামলা করে আমাকে কুপিয়ে আহত করে।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল বলেন, খবর পেয়ে ঘটনা স্থল পরিদর্শন করি, এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে এবং ঘটনা স্থানে পুলিশ মোতায়েন রয়েছে। অভিযোগ পাওয়া গেলে তদন্ত করে আইনগত ব্যবস্তা নিব।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD