1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কালকিনিতে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল
বাংলাদেশ । শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২ ।। ৮ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৩৫ কেজি গাঁজা’সহ ০২জন মাদক কারবারি গ্রেফতার। তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দীর্ঘ ৭ বছর পর সিংগাইর উপজেলা আ’লীগের সম্মেলন। সভাপতি মমতাজ বেগম এমপি,সম্পাদক ভিপি শহিদ চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে যুবক ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩ মাধবপুরে সমাজসেবা অনুদান তুলে দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী রূপগঞ্জে জাতীয় সাহিত্য সম্মেলন রূপগঞ্জে মাসোহারা দিতে দেরি হওয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

কালকিনিতে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল

আতিকুর রহমান আজাদ :
  • প্রকাশিত: সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ৩০৪ বার পড়েছে

মাদারীপুরের কালকিনিতে বাংলাদেশের তিনবারের সাবেক সফল প্রধানমন্ত্রী ও বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা রোগমুক্তি ও সুস্থতা কামনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।আজ সোমবার কালকিনি উপজেলা,ডাসার উপজেলা বিএনপি ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উদ্যোগে ইফতার পাটি আয়োজন করা হয়।এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহগনশিক্ষা বিষায়ক সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় ছাত্রসংসদের সফল সাংগঠনিক সম্পাদক মোঃ আনিসুর রহমান তালুকদার খোকন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাদারীপুর জেলা বিএনপির সদস্য সচিব মোঃ জাহান্দার আলী জাহান,যুগ্ন আহ্বায়ক জামিনুর রহমান মিঠু, কালকিনি উপজেলা বিএনপির সাবেক সভাপতি মোঃ ফজলুল হক বেপারী, সাধারন সম্পাদক মাহবুব মুন্সী,পৌরবিএনপির সাধারন সম্পাদক মোঃ কামার হোসেন বেপারী,সাংগঠনিক সম্পাদক মোঃ মোশাররফ হোসেন সরদার,মাদরীপুর জেলা ছাত্রদলের আহবায়ক মেহেদী হাসান জাকির,সদস্য সচিব কামরুল ইসলাম, যুবদলের আহবায়ক মোঃ ফারুক বেপারী, সেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ সাহাদাত হোসেন,সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ,কালকিনি উপজেলা ও ডাসার উপজেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথি মোঃ আনিসুর রহমান তালুকদার খোকন বলেন,আজ দেশে গনতন্ত্রের লেসমাত্র নেই। আমরা কালকিনি উপজেলা সদরে পাইলট উচ্চ বিদ্যালয়ে মাটে অনুমতি চেয়েও পাইনি। একটি বালুর মাঠে আয়োজন করেছি, সেখানেও আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ হামলা করে প্যান্ডেল ভাংচুর ও বিএনপির নেতাকর্মিকে কুপিয়ে আহত করেন।আজ অবশেষে আমার নিজ বাড়িতে ইফতার পাটি করতে হয় এটা কি একটি স্বাধীন গনতান্ত্রিক দেশের গনতন্ত্র।পরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফিরাত ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় মোনাজাত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD