1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কালকিনিতে ধ*র্ষণ মামলার আসামী জামিন নিতে গেলে শ্রী ঘরে পাঠিয়েছে আদালত
বাংলাদেশ । সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪ ।। ১৫ই শাবান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪ ইলিশ কম, পাঙ্গাস পাওয়ার আসায় মেঘনায় ছুটছে জেলেরা

কালকিনিতে ধ*র্ষণ মামলার আসামী জামিন নিতে গেলে শ্রী ঘরে পাঠিয়েছে আদালত

মোঃ আতিকুর রহমান আজাদ:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ২২২ বার পড়েছে

মাদারীপুরের কালকিনিতে মো. শফিক খাঁন-(২০) নামে একজন ধর্ষন মামলার আসামী জামিন নিতে গেলে শ্রী ঘরে পাঠিয়েছেন আদালত। জেলা ম্যাজিস্ট্রেট সাজিদুল হাসান চৌধুরী তার জামিন আবেদন নামঞ্জুর করেন। পরে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। শফিক খাঁন পৌর এলাকার পশ্চিম মিনাজদী গ্রামের আয়নাল খাঁনের ছেলে। আজ মঙ্গলবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন থানা পুলিশ।

মামলা ও পুলিশ সুত্রে জানা গেছে, পৌর এলাকার পশ্চিম মিনাজদী গ্রামের আয়নাল খাঁনের বখাটে ছেলে শফিক খাঁনের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় জোরপূর্বক ধর্ষণের শিকারের পর ৬ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েন দুই সন্তানের জননী এক প্রবাসীর স্ত্রী। এ বিষয়টি ফাঁস হয়ে গেলে ধর্ষক এলাকা ছেড়ে গা-ঢাকা দেন।

উপায়ান্ত না পেয়ে ওই প্রবাসীর স্ত্রী বাদি হয়ে গত ৬ ফেব্রুয়ারী শফিক খাঁনসহ দুইজনকে আসামী করে কালকিনি থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন। পরে সোমবার সকালে আদালতে হাজির হয়ে জামিন চান আসামী শফিক খাঁন। তবে আদালত জামিন আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে পুলিশ তাকে কারাগারে পাঠায়।

নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন এলাকাবাসী বলেন, ধর্ষনের শিকার ওই গৃহবধুর স্বামী ১৩মাস পূর্বে সৌদি আরব যান। কিন্তু প্রাসীর স্ত্রী এখন ৬ মাসের অন্তঃসত্বা। আসলে ওই গৃহবধুর সরলতার সুযোগ নিয়ে শফিক খাঁন তার জীবন শেষ করে দিয়েছে। তাই ওদের নামে সে মামলা করেছে। আমরা শফিকের ফাঁসি চাই।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. শামীম হোসেন বলেন, ধর্ষন মামলার আসামী শফিক খাঁন জামিন নিতে গেলে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন৷

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD