1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কালকিনিতে এসএসসি পরিক্ষার্থীকে কুঁপিয়ে হত্যা
বাংলাদেশ । শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩ ।। ৫ই রজব, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় বাবার মৃত্যু বানর বা সিমপাঞ্জি মানুষের পূর্বপুরুষ নয়, এগুলো অপপ্রচার…… শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি। ৮১ বোতল ফেন্সি*ডিল ও ৪০ কেজি গাঁ_জা’সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার চাঁদপুরে কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে জখম মাজারমানে’মাজার শব্দটাই অবৈধ বললেন চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি প্যানেলের জয় উকিল সাত্তারের কর্মিসভায় এক মঞ্চে আ.লীগের নেতারা কুবির তৃতীয় শ্রেণীর কর্মচারীর ৯ জনের বিরুদ্ধে কার্যকরী পরিষদের সিদ্ধান্তগ্রহণ কুবিতে ক্রিকেটে চ্যাম্পিয়ন আইন বিভাগ কুবিতে প্রথমবারের মতো মেয়েদের ক্রিকেট প্রতিযোগিতা

কালকিনিতে এসএসসি পরিক্ষার্থীকে কুঁপিয়ে হত্যা

আতিকুর রহমান আজাদ :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৮৯ বার পড়েছে

মাদারীপুরের কালকিনিতে মোঃ জহিরুল ইসলাম-(১৬) নামে এক এসএসসি পরিক্ষার্থীকে কুঁপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার ভোররাতে উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের মহরউদ্দিরচর গ্রামে এ হত্যা কান্ডের ঘটনা ঘটে। নিহত জহিরুল ইসলাম সমিতিরহাট একে মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র ও চলতি বছরের এসএসসি পরিক্ষার্থী। খবর পেয়ে থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরন করেন। এদিকে নিহতের পরিবারের দাবি জহিরুলকে পূর্বপরিকল্পিতভাবে ঘরে ঢুকে হত্যা করা হয়েছে। অপরদিকে এসএসসি পরিক্ষার্থী জহিরুলের হত্যাকালীদের খুজে বেড় করে তাদের ফাঁসির দাবী যানিয়েছেন সহপাঠীসহ হাজারও এলাকাবাসী।

নিহতের পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের মহরউদ্দিরচর গ্রামের কাতার প্রবাসী বারেক সরদারের স্কুল পড়ুয়া ছেলে জহিরুল ইসলাম সরদার তাদের নিজ বসত ঘরের (বিল্ডিংয়ের) একটি রুমে থাকতেন। প্রতিদিনের মতো পরিবারের সবার সাথে বুধবার দিবাগত রাতে খাবার খেয়ে ঘুমিয়ে যায়। কিন্তু সকালে তার কোন শব্দ না পেয়ে তার মা কহিনুর বেগম ডাকাডাকি করে। পরে রুমের ভিতরে প্রবেস করে জহিরুলের কম্বল দিয়ে ঢাকা মৃতদেহ দেখতে পায়। পরে স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দিলে কালকিনি থানার ওসি মোঃ ইশতিয়াক আসফাক রাসেল সঙ্গীয় ফোর্সনিয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরন করেন।

নিহতের মা কহিনুর বেগম জানান, ‘আমার ছেলেকে পূর্বপরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমার স্বামী কাতার প্রবাসী। আমাদের তেমন কোন শত্রু নেই। আমাদের বিল্ডিংয়ের তিন রুমের মধ্যে একরুমে জহিরুল ঘুমাতো। আমরা কোন সাড়া-শব্দ পাই নাই। কেন কি কারণে হত্যা করেছে, এখনও বুঝতে পারছি না কেন আমার ছেলে হত্যা করবে। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক ব্যক্তি জানায়, নিহতের মা কহিনুর বেগমের সাথে কয়েকজনের ‘অনৈতিক সম্পর্কথ রয়েছে। তাই স্থানীয়দের ধানরা এই অনৈতিক সম্পর্কের জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে।

জহিরুলের সহপাঠী মোঃ সুজন,কায়সার,মিতুসহ বেশ কয়েকজন সংবাদ প্রতিবেদককে বলেন, জহিরুল অনেক ভালোলোক ছিলো। তাই হত্যাকারীদের খুজে বেড় করে তাদের ফাঁসির দাবী যানাই। মাদারীপর জেলা অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মাররা বলেন, ‘হত্যা কান্ডের ঘটনা শোনার পরে আমি ও কালকিনি থানার ওসি মোঃ ইশতিয়াক আসফাক রাসেলসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এবং নিহতের মৃতদেহ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। তবে নিহতের পরিবার মামলা দিলে আমলে নেয়া হবে। অপরাধী যেই হোক, তাদের আইনগত শাস্তি পেতে হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD