1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কালকনিতিে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু
বাংলাদেশ । সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩ ।। ৬ই রজব, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
ঘোড়াঘাটে আম বাগান থেকে এক ব্যাক্তির লাশ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচন ত্রিমুখী লড়াইয়ের আভাস ব্যাংকে জনগনের আমানত সম্পূর্ণ নিরাপদ আছে…….. এড. আবুল হাসেম খান এমপি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় বাবার মৃত্যু বানর বা সিমপাঞ্জি মানুষের পূর্বপুরুষ নয়, এগুলো অপপ্রচার…… শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি। ৮১ বোতল ফেন্সি*ডিল ও ৪০ কেজি গাঁ_জা’সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার চাঁদপুরে কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে জখম মাজারমানে’মাজার শব্দটাই অবৈধ বললেন চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি প্যানেলের জয় উকিল সাত্তারের কর্মিসভায় এক মঞ্চে আ.লীগের নেতারা

কালকনিতিে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু

আতিকুর রহমান আজাদ :
  • প্রকাশিত: বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ৮২ বার পড়েছে

মাদারীপুর কালকনিতে উপজলোর র্পূব এনায়নেগর ইউনয়িনরে কালাই সরদাররে চর এলাকায় জান্নাত বগেম (১৯) নামরে এক নববধূর রহস্যজনক মৃত্যু হয়ছে। বুধবার সকালে গৃহবধূকে শশুর বাড়তিে ঘররে ফ্যানরে সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দওেয়া অবস্থায় উদ্ধার করা হয়ছে।ঘটনার পর বাড়তিে মরদহে রখেে নহিতরে স্বামীসহ শশুর বাড়ীর পরবিাররে সবাই পালয়িে যায়।

পুলশিও ভুক্তভোগী সূত্রে জানাযায়, বুধবার সকাল ৮টার দকিে নহিতরে স্বামী মাসুদ শকিদার জমতিে কাজ শষেে ঘরে প্রবশে করে রুমরে মধ্যে জন্নাতকে ফ্যানরে সাথে গলায় ফাঁস দয়ো অবস্থায় দখেতে পায়। পরে তার ডাক চৎিকারে আশে পাশরে লোকজন এসে জান্নাতকে ঝুলন্ত অবস্থায় দখেে নচিে নাময়িে দখেনে মারা গছে। কালকিনি থানা পুলিশ কে খবর দলিে পুলশি ঘটনা থকেে মরদহেটি উদ্ধার করনে।

নহিত জান্নাত এর মা বলনে, আমার ময়েরে সাথে এক বছর র্পূবে কালাই সরদাররেচর গ্রামরে সরিাজ সকিদাররে সৌদি প্রবাসী ছলেে মাসুদ শকিদার এর সাথে মোবাইল এর মাধ্যমে বয়িে হয় পরবিাররে পছন্দ মত। মাসুদ শকিদার একমাস হলো দশেে এসে জান্নাত কে তার বাড়তিে নয়িে যান। কন্তিু মাসুদ এর মা, বাবা ও বোন প্রায়ই জান্নাত কে ঘর সাজয়িে দতিে হবে এমন দাবি করে আসছ।আমার মেয়ে খুবই নরিহ ও এমন করে মরতে পারে না।

কালকনিি থানার ওসি মোঃ শামমি হোসনে বলনে, আমরা খবর পয়েে ঘটনা স্থানে গয়িে লাশটি উদ্ধার করে মাদারীপুর র্মগে প্ররেণ করছেি এবং ইউডি মামলা রুজু করা হয়ছে।েময়নাতদন্তরে রপিোট আসলে বলতে পারব হত্যা না আত্মহত্যা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD