1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কসবায় সাবেক সেনা সদস্যকে মারদর।
বাংলাদেশ । শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২ ।। ১৯শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৩৫ কেজি গাঁজা’সহ ০২জন মাদক কারবারি গ্রেফতার। তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দীর্ঘ ৭ বছর পর সিংগাইর উপজেলা আ’লীগের সম্মেলন। সভাপতি মমতাজ বেগম এমপি,সম্পাদক ভিপি শহিদ চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে যুবক ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩ মাধবপুরে সমাজসেবা অনুদান তুলে দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী রূপগঞ্জে জাতীয় সাহিত্য সম্মেলন রূপগঞ্জে মাসোহারা দিতে দেরি হওয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

কসবায় সাবেক সেনা সদস্যকে মারদর।

আল আমিন কিবরিয়া:
  • প্রকাশিত: শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৮৪ বার পড়েছে

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কাইমপুরে পুর্ব শত্রুতার জেরে এক অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে হত্যার উদ্দেশ্যে এলোপাথারি মারধরের অভিযোগ করেছে আহতের পরিবার ।

স্থানীয়রা জানায় উপজেলার কয়েমপুর পশ্চিম পাড়া মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল মালেকের ছেলে আব্দুল মোতালেব (৫৫) গতকাল শুক্রবার জুম্মার নামাজে যাওয়ার পথে পথরোদ্ধ করে গালাগালি করে হামলাকারীরা। এক পর্যায়ে প্রতিপক্ষের ৩/৪ জন মিলে তাকে রড ও লাঠি দিয়ে এলোপাথারি মারদরি করে। পরে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে কসবা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

আহত সেনা সদস্য জানায় শুক্রবার সকালে অভিযুক্ত’রা বাড়িতে এসে তাকে শাসিয়ে যায়। আমি অভিযুক্ত খাজা আহাম্মদের থেকে ২০০৬ সালে একটি জমি ক্রয় করি। এবং জমি আমার নামে রেজিষ্ট্রি করি এবং জমি আমার দখলে আছে প্রায় ১৬ বছর। কিন্তু খাজা আহমেদ জোর পূর্বক এই জমির দখল নিতে চান।

হামলার ঘটনায় মৃত আব্দুল গফুরের বড় ছেলে খাজা আহাম্মদ (৪০), ছোট ছেলে নাজির আহাম্মদ (৩৫) এবং খাজা আহাম্মদের ছেলে রাতুল মিয়া (১৯) কে আসামি করে কসবা থানায় আহত আব্দুল মোতালেবকে বাদী করে মামলা দায়ের করেছে তাহার পরিবার।

আহত অবসরপ্রাপ্ত সেনা সদস্যের স্ত্রী জানায় আমার স্বামী মসজিদে যাওয়ার পথে রড লাঠি দিয়ে মারদরে এক পর্যায়ে তাকে হত্যার উদ্দেশ্যে শ্বাসরোদ্ধ করে। স্থানিয়রা বিষয়’টি দেখে আমার স্বামীকে উদ্ধার করে। পরে আমি স্থানীয়দের সহযোগীতায় কসবা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়েছি। বর্তমানে সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
বর্তমানে হামলাকারীদের ভয়ে আব্দুল মোতালেব ও তার পরিবারের লোকজন আতংকের মধ্যে রয়েছে আবার যেকোন সময় সন্ত্রাসীদের হামলায় শিকার আমরা।

অভিযুক্ত খাজা আহাম্মদ মারদরের বিষয়টি অস্বিকার করে সাংবাদিক’দের জানান তাদের সাথে জমি নিয়ে বিরোধ আছে। কিন্তু আমরা তাকে মারদর করিনি। জুম্মার নামাজে যাওয়ার পথে সুধু কথা কাটা কাটি হয়েছিল।

এ ব্যাপারে কসবা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD