1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কঠোর লকডাউনের ৮ম দিনে প্রশাসন ও সেনাবাহিনীর টহল
বাংলাদেশ । মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১ ।। ১৯শে সফর, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
নওগাঁ জিন্দানি ডিগ্রী কলেজে মামলা উপেক্ষা করে টাকার বিনিময়ে নিয়োগ বানিজ্য ডিসেম্বরেই উদ্বোধন হচ্ছে চাঁদপুর পাওয়ার জেনারেশন বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের সিলেটের কানাইঘাটে ৫শিক্ষকের বিরুদ্ধে মামলা,প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন হবিগঞ্জের মাধবপুরে গাঁজাসহ ১মাদক কারবারিকে আটক ওজনে কম দেয়ায় নীলফামারীর ডোমারে ২পেট্রোল পাম্পকে ভ্রাম্যমাণ আদালতে অর্থদন্ড মুন্সীগঞ্জে ধলেশ্বরী নদীর তীর থেকে যুবকের মরদেহ উদ্ধার কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানায় নষ্ট হচ্ছে জব্দকৃত গাড়ি,সরকার হারাচ্ছে রাজস্ব শেরপুরে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৭লাখ টাকার হেরোইনসহ আটক-১ চট্টগ্রামের আনোয়ারায় পুলিশের জালে ইয়াবাসহ ৩মাদক কারবারি আটক কুমিল্লার চৌদ্দগ্রামে মাদকসেবীদের আস্তানা এখন সাংবাদিকদের আড্ডাস্থল

কঠোর লকডাউনের ৮ম দিনে প্রশাসন ও সেনাবাহিনীর টহল

মো. তাসলিম উদ্দিন
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৯৪ বার পড়েছে

ব্রাহ্মণবাড়িয়া বিশ্বরোড় চৌরাস্তায় করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে প্রশাসনের টহল ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। বৃহস্পতিবার(৮ জুলাই ) বিকাল চারটার দিকে খাঁটিহাতা হাইওয়ে বিশ্বরোড় মোড়ে চৌরাস্তায় ঢাকা- সিলেট মহা- সড়কে সরকার কর্তৃক জারিকৃত নির্দেশনা বাস্তবায়নের জন্য কঠোর লকডাউনের ৮ম দিনে প্রশাসন এ মোবাইল কোর্ট ও টহল পরিচালনা করেন।

সরকারি নির্দেশনা অমান্য করায় ১২ টি মামলা বার জনকে ১২ হাজার ১ শত টাকা জরিমানা করা হয়েছে। মোবাইল কোর্ট ও টহল পরিচালনা করার সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ঈমামা বানিন, ক্যাপ্টেন মো. মাজহার, খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. শাহজালাল আলমসহ বাংলাদেশ সেনাবাহিনী এর সদস্যগণ।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ঈমামা বানিন বলেন, সরকারের নির্দেশনা গুলো মেনে চলার জন্য। ঘরে থাকুন, স্বাস্থ্য বিধি মেনে চলুন। নিয়মিত মাস্ক পরুন। তিনি আরোও বলেন সরকার কর্তৃক জারিকৃত নির্দেশনা বাস্তবায়নের জন্য প্রশাসন এ মোবাইল কোর্ট ও টহল পরিচালনা অব্যাহত রাখবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD