1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুরের কচুয়ার সাচার বাজারে অগ্নিকান্ডে ৪টি দোকান ভস্মীভূত
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

চাঁদপুরের কচুয়ার সাচার বাজারে অগ্নিকান্ডে ৪টি দোকান ভস্মীভূত

জুয়েল রানা :
  • প্রকাশিত: শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ২৬১ বার পড়েছে
#চাঁদপুরের কচুয়ার সাচার বাজারে অগ্নিকান্ডে ৪টি দোকান ভস্মীভূত
#চাঁদপুরের কচুয়ার সাচার বাজারে অগ্নিকান্ডে ৪টি দোকান ভস্মীভূত
চাঁদপুরের কচুয়ায় অগ্নিকান্ডে ৪ টি দোকান ভস্মীভূত হয়ে প্রায় ৫০ লক্ষ টাকার  ক্ষয়ক্ষতি হয়েছে।শুক্রবার সকালে কচুয়া উপজেলার সাচার দক্ষিণ বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।ক্ষতিগ্রস্হ ব্যবসায়ী বিসমিল্লাহ মেডিকেল হল ও ট্রেনিং সেন্টারের মালিক মোঃ হালিম সরকার জানান, আগুনের সূত্রপাতটি পাশের দোকানের কাছ থেকে প্রথমে দেখতে পাই।


তারপর আমি দৌড়ে এসে বিদ্যুৎ এর মেইনসুইচ টি বন্ধ করি,আমার চিৎকারের আওয়াজ শুনে দৌড়াদৌড়ী করে আগুননিয়ন্ত্রনে আনার চেষ্টা করে। শত চেষ্টা করার পর ও আগুন নিয়ন্ত্রন করতে না পেরে,দ্রুত গতিতে কচুয়া ফায়ার সার্ভিসকে অবগত করলে, ফায়ার সার্ভিসের লোকজন এসে দীর্ঘ সময় চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।


আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ দোকান গুলো হলো-বিসমিল্লাহ মেডিকেল হল এন্ড ট্রেনিং সেন্টার মালিক হলেন মোঃ হালিম সরকার,বিসমিল্লাহ মটরস এন্ড মাইক সার্ভিস মালিক আলী আকবর,সালমান এন্টারপ্রাইজ,ধানের আড়ৎ মালিক মোঃ সাইফুল ইসলাম,রাফি ফার্নিচার মালিক মোঃরিপনসহ একটি কলার আড়ৎ পুড়ে ক্ষতিগ্রস্হ হয়।উক্ত ঘটনার সঠিক তদন্ত সাপেক্ষে,অগ্নিকান্ডের সুত্রপাত খুঁজে বের করে এবং ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে দাড়ানোর জন্য প্রশাসন ও কচুয়ার সাংসদ ড. মহিউদ্দিন খান আলমগীর এমপি মহোদয়ের সু-দৃষ্টি কামনা করছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD