1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুরের কচুয়ার সাচার বাজারে অগ্নিকান্ডে ৪টি দোকান ভস্মীভূত
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

চাঁদপুরের কচুয়ার সাচার বাজারে অগ্নিকান্ডে ৪টি দোকান ভস্মীভূত

জুয়েল রানা :
  • প্রকাশিত: শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ২৬৬ বার পড়েছে
#চাঁদপুরের কচুয়ার সাচার বাজারে অগ্নিকান্ডে ৪টি দোকান ভস্মীভূত
#চাঁদপুরের কচুয়ার সাচার বাজারে অগ্নিকান্ডে ৪টি দোকান ভস্মীভূত
চাঁদপুরের কচুয়ায় অগ্নিকান্ডে ৪ টি দোকান ভস্মীভূত হয়ে প্রায় ৫০ লক্ষ টাকার  ক্ষয়ক্ষতি হয়েছে।শুক্রবার সকালে কচুয়া উপজেলার সাচার দক্ষিণ বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।ক্ষতিগ্রস্হ ব্যবসায়ী বিসমিল্লাহ মেডিকেল হল ও ট্রেনিং সেন্টারের মালিক মোঃ হালিম সরকার জানান, আগুনের সূত্রপাতটি পাশের দোকানের কাছ থেকে প্রথমে দেখতে পাই।


তারপর আমি দৌড়ে এসে বিদ্যুৎ এর মেইনসুইচ টি বন্ধ করি,আমার চিৎকারের আওয়াজ শুনে দৌড়াদৌড়ী করে আগুননিয়ন্ত্রনে আনার চেষ্টা করে। শত চেষ্টা করার পর ও আগুন নিয়ন্ত্রন করতে না পেরে,দ্রুত গতিতে কচুয়া ফায়ার সার্ভিসকে অবগত করলে, ফায়ার সার্ভিসের লোকজন এসে দীর্ঘ সময় চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।


আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ দোকান গুলো হলো-বিসমিল্লাহ মেডিকেল হল এন্ড ট্রেনিং সেন্টার মালিক হলেন মোঃ হালিম সরকার,বিসমিল্লাহ মটরস এন্ড মাইক সার্ভিস মালিক আলী আকবর,সালমান এন্টারপ্রাইজ,ধানের আড়ৎ মালিক মোঃ সাইফুল ইসলাম,রাফি ফার্নিচার মালিক মোঃরিপনসহ একটি কলার আড়ৎ পুড়ে ক্ষতিগ্রস্হ হয়।উক্ত ঘটনার সঠিক তদন্ত সাপেক্ষে,অগ্নিকান্ডের সুত্রপাত খুঁজে বের করে এবং ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে দাড়ানোর জন্য প্রশাসন ও কচুয়ার সাংসদ ড. মহিউদ্দিন খান আলমগীর এমপি মহোদয়ের সু-দৃষ্টি কামনা করছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD