1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
উল্লাপাড়ায় বিএনপি নেতা ও পৌরসভার মেয়র বেলাল হোসেন গ্রেফতার।
বাংলাদেশ । মঙ্গলবার, ২১ মে ২০২৪ ।। ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ

উল্লাপাড়ায় বিএনপি নেতা ও পৌরসভার মেয়র বেলাল হোসেন গ্রেফতার।

মাসুদ রানা:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৪৬ বার পড়েছে
সাবেক মেয়র বিল্লাল হোসেন

মাসুদ রানা,উল্লাপাড়া(সিরাজগঞ্জ)প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক ও পৌরসভার সাবেক মেয়র মোঃ বেলাল হোসেনকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ। তিনি ঘোষগাঁতী মহল্লার বাসিন্দা। জানা যায় ৯ ফেব্রুয়ারি বুধবার সন্ধায় মসজিদে মাগরিবের নামাজ আদায় করে বাসায় ফেরার সময় পথিমধ্যে পুলিশ তাকে গ্রেফতার করেন। তার গ্রেফতারের বিষয়ে পরিবারের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। প্রশাসনের কাছে তার বিরুদ্ধে হয়রানি মুলক মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবী জানানো হয়।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করে জানান গত ৩০ ডিসেম্বরে সিরাজগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে সরকারি ইসলামীয়া কলেজ মাঠে সমাবেশ অনুষ্ঠিত হয়।ওই সমাবেশকে কেন্দ্রে করে বিএনপি ও আওয়ামী লীগের মধ্যে সংঘর্ষের ঘটনাসহ ধাওয়া পাল্টা ধাওয়া ও ভাংচুরের ঘটনাও ঘটে।এ ঘটনায় সিরাজগঞ্জ সদর থানায় আওয়ামীলীগ মামলা দায়ের করেন।সেই মামলার আসামি বেলাল হোসেনকে বাসা থেকে গ্রেফতার করা হয়। রাতেই তাকে সিরাজগঞ্জ সদর থানায় সোপর্দ করা হয়েছে।

উল্লেখ গত পৌরসভার নির্বাচনে বিএনপির মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসাবে নির্বাচন করেন। বিএনপি শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে দল থেকে বহিষ্কার করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD