1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দৈনিক কালজয়ী
বাংলাদেশ । শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২ ।। ১৯শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৩৫ কেজি গাঁজা’সহ ০২জন মাদক কারবারি গ্রেফতার। তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দীর্ঘ ৭ বছর পর সিংগাইর উপজেলা আ’লীগের সম্মেলন। সভাপতি মমতাজ বেগম এমপি,সম্পাদক ভিপি শহিদ চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে যুবক ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩ মাধবপুরে সমাজসেবা অনুদান তুলে দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী রূপগঞ্জে জাতীয় সাহিত্য সম্মেলন রূপগঞ্জে মাসোহারা দিতে দেরি হওয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতা রূপগঞ্জে ৩’শ জনকে আসামী করে পুলিশের মামলা

ফয়সাল আহমেদ:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ১৫৮ বার পড়েছে
ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতা রূপগঞ্জে ৩’শ জনকে আসামী করে পুলিশের মামলা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইউনিয়ন পরিষদের নির্বাচনে হুমকিস্বরুপ স্লোগান দেয়াকে কেন্দ্র করে আওয়ামীলীগের নৌকা প্রতিকের সমর্থকদের উপর বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের হামলার ঘটনায় পুলিশ বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

বৃহস্পতিবার রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক কাজল মজুমদার বাদী হয়ে অজ্ঞাত ২০০ থেকে ৩০০ জনকে আসামী করে মামলাটি দায়ের করেন। এ মামলায় এক পুলিশ কনস্টেবল আহতসহ একটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করেছে বলেও উল্লেখ করেছেন।

মামলায় উল্লেখ করা হয়, কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতিকের প্রার্থীর সমর্থকদের সঙ্গে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মারামারি লেগেছে। এমন সংবাদের ভিত্তিত্বে রূপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি স্বাভাবিকের চেষ্টা করেন। এসময় হামলাকারীদের ইটের আঘাতে পুলিশের কনস্টেবল জমশেদ আলী আহত হয়।

পরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পৌছে ধাওয়া করলে হামলাকারীরা দৌড়ে পালিয়ে যায়। এসময় পুলিশ একটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করে। পুলিশের সরকারী কাজে বাঁধা প্রদান করে হামলাকারীরা ককটেল বিস্ফোরণ ঘটায়।

উল্লেখ্য, কায়েতপাড়া ইউপি নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী জাহেদ আলী ও আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মিজানুর রহমান মিজান। এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে এ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আরো ৫জন প্রতিদ্বন্ধিতা করছেন।

বুধবার (২৭ অক্টোবর) রাত ৭টার দিকে হুমকিস্বরূপ স্লোগান দিয়ে বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা আওয়ামীলীগ প্রার্থীর সমর্থকদের উপর হামলা চালিয়ে পুলিশসহ অন্তত ১০ জনকে আহত করে এবং বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ও ফাঁকা গুলি বর্ষণ করে আতঙ্কের সৃষ্টি করে বলে দাবি করেন আওয়ামীলীগ প্রার্থীর সমর্থকরা।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, নির্বাচনে কেউ বিশৃংখলার চেষ্টা করলে কোন ছাড় নেই।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD