1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ইউপিতে পরাজিত ও বিজয়ী প্রার্থীদের মধ্যে সংঘর্ষ আহত ১৩
বাংলাদেশ । শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২ ।। ৮ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৩৫ কেজি গাঁজা’সহ ০২জন মাদক কারবারি গ্রেফতার। তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দীর্ঘ ৭ বছর পর সিংগাইর উপজেলা আ’লীগের সম্মেলন। সভাপতি মমতাজ বেগম এমপি,সম্পাদক ভিপি শহিদ চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে যুবক ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩ মাধবপুরে সমাজসেবা অনুদান তুলে দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী রূপগঞ্জে জাতীয় সাহিত্য সম্মেলন রূপগঞ্জে মাসোহারা দিতে দেরি হওয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

ইউপিতে পরাজিত ও বিজয়ী প্রার্থীদের মধ্যে সংঘর্ষ আহত ১৩

এস এম স্বাধীন:
  • প্রকাশিত: রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ৩২৩ বার পড়েছে
ডোমসার ইউপিতে পরাজিত ও বিজয়ী প্রার্থীদের মধ্যে সংঘর্ষ আহত ১৩

শরীয়তপুরের সদর উপজেলার ডোমসার ইউনিয়নে সদ্য শেষ হওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী ও পরাজিত প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় উভয় পক্ষ শতাধিক ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে । এতে অন্তত ১৩ জন আহত হয়েছে । শনিবার বেলা ১১টায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ইউনিয়ন পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে উপজেলার ৭টি ইউনিয়নের ন্যায় ডোমসার ইউনিয়ন ও ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। গত ১১ নভেম্বর সন্ধ্যায় ভোট গণনা শেষে ডোমসার ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে মেম্বার পদে মোরগ প্রতীক নিয়ে আলি আজগর খান বেসরকারিভাবে জয়ী হয়। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিল তালা প্রতীকের আঃ মতিন ছৈয়াল ।

ফলাফল ঘোষণার পর থেকে উভয়পক্ষের সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এ ঘটনার জের ধরে রবিবার সকালে বিজয়ী প্রার্থী আলি আজগর খান তার নির্বাচনি এলাকার মানুষের সাথে দেখা করতে গেলে মতিন ছৈয়ালের লোকজনের সাথে বাকবির্তক হয়। এ নিয়ে উভয় গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া শুরু হয়। এসময় উভয় পক্ষ ককটেল বিস্ফোরণ, ইটপাটকেল নিক্ষেপ ও সংঘর্ষের ঘটনা ঘটায়। এতে উভয়পক্ষের অন্তত ১৩ জন আহত হয়।

 

পরাজিত প্রার্থী মতিন ছৈয়াল বলেন, আলি আজগর খান নির্বাচনে জয় হওয়ার পর থেকেই আমাদের লোকজনের উপর হামলা করে। আমি প্রতিবাদ করলে সকালে তার লোকজন নিয়ে আমাদের উপর হামলা করে ও বোমা মারে। এতে আমাদের ১০ জন লোক আহত হয়েছে।

বিজয়ী প্রার্থী আলি আজগর খান বলেন,আমি বিজয়ী হবার পর মানুষের সাথে দেখা করতে গেলে মতি ছৈয়াল তার লোকজন নিয়ে আমাদের উপর হামলা করেন। পরে আমার লোকজন নিয়ে আমি তার প্রতিবাদ করি।

শরীয়তপুর সদর পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ আক্তার হোসেন বলেন,প্রায় ৫ শতাধিক লোকের মধ্যেকারে চতুর মুখি সংঘর্ষ হয় । আমরা খবর পেয়ে তাৎক্ষণিক নিয়ন্ত্রণে নিয়ে আসি,এতে কয়েকজন আহত হয় তারা সদর হাসপাতালে চিকিৎসাদিন রয়েছে। এখনো কেউ অভিযোগ করে নাই অভিযোগ আসলে আইনগত ব্যবস্থা নিবো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD