1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
আর্জেন্টিনা-ব্রাজিলের খেলা নিয়ে কঠোর অবস্থানে প্রশাসন
বাংলাদেশ । মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১ ।। ১৯শে সফর, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
প্রকৃতির অপরূপ লীলাভূমি-বাংলাদেশের সর্ববৃহৎ জলপ্রপাত মাধবকুন্ড নওগাঁ জিন্দানি ডিগ্রী কলেজে মামলা উপেক্ষা করে টাকার বিনিময়ে নিয়োগ বানিজ্য ডিসেম্বরেই উদ্বোধন হচ্ছে চাঁদপুর পাওয়ার জেনারেশন বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের সিলেটের কানাইঘাটে ৫শিক্ষকের বিরুদ্ধে মামলা,প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন হবিগঞ্জের মাধবপুরে গাঁজাসহ ১মাদক কারবারিকে আটক ওজনে কম দেয়ায় নীলফামারীর ডোমারে ২পেট্রোল পাম্পকে ভ্রাম্যমাণ আদালতে অর্থদন্ড মুন্সীগঞ্জে ধলেশ্বরী নদীর তীর থেকে যুবকের মরদেহ উদ্ধার কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানায় নষ্ট হচ্ছে জব্দকৃত গাড়ি,সরকার হারাচ্ছে রাজস্ব শেরপুরে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৭লাখ টাকার হেরোইনসহ আটক-১ চট্টগ্রামের আনোয়ারায় পুলিশের জালে ইয়াবাসহ ৩মাদক কারবারি আটক

আর্জেন্টিনা-ব্রাজিলের খেলা নিয়ে কঠোর অবস্থানে প্রশাসন

মো. তাসলিম উদ্দিন:
  • প্রকাশিত: শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৭৮ বার পড়েছে

 ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলায় (১০ জুলাই)আর্জেন্টিনা-ব্রাজিলের খেলা নিয়ে পুলিশের পক্ষ থেকে মাইকিং করা হয়েছে।ফুটবল বিশ্বের চিরপ্রতিদ্বন্ধী দুই দল আর্জেন্টিনা ও ব্রাজিল। বাংলাদেশেও দুটি দলের ব্যাপক সমর্থক রয়েছে। যাদের অনেকে ছড়িয়ে ছিটিয়ে রয়েছেন ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলা জুড়ে। এ দু’দলের খেলা অনুষ্ঠিত হলে পাড়া-মহল্লায় বড় পর্দায় সেটি প্রদর্শন, পিকনিক, পছন্দের দলের পক্ষে মিছিল এসব যেন চিরায়ত দৃশ্য।তবে আগামীকাল রবিবার বাংলাদেশ সময় ভোর ছয়টায় অনুষ্ঠিতব্য ফুটবলের এই দুই পরাশক্তির খেলা উপলক্ষে অতীতের ন্যায় এ ধরণের কোন দৃশ্য সরাইলে হতে দেয়া হবেনা। চলমান কঠোর লকডাউনে যেকোনো ধরণের জনসমাগম সরকারী নিষেধাজ্ঞার আওতায় রয়েছে। যে কারণে ফুটবলের অন্যতম জনপ্রিয় আসর কোপা আমেরিকার ফাইনালে মুখোমুখি হতে যাওয়া দুটি দলের সমর্থকগোষ্ঠীকে সরাইলে একত্রিত হবার সুযোগ দেয়া হবেনা। এছাড়া দুই দলের সমর্থকগোষ্ঠীর মধ্যে যেন খেলার ফলাফল নিয়ে কোনো ধরনের সহিংসতার সৃষ্টি না হয় সে ব্যাপারে কঠোর অবস্থানে থাকবে স্থানীয় প্রশাসন।

কোথাও কোনো ধরনের জনসমাগম করে খেলা দেখার কোন প্রকার সুযোগ নেই। আবেগে আয়োজন করা হলে ব্যবস্থা নেবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। শনিবার বিকালে এমনটাই জানিয়েছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার ( সরাইল- সার্কেল) এর এ এসপি মো. আনিছুর রহমান।তিনি বলেন, খেলা উপভোগ করতে হলে অবশ্যই বাসায় থাকতে হবে। খেলা দেখা নিয়ে কোনো ধরনের জনসমাগম মানুষের উত্তেজনা যেন না হয়, সে ব্যাপারে কঠোর নজরদারি রাখা হবে। কোথাও লোকসমাগম করে খেলা দেখা হচ্ছে এমন তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না। সকাল পাঁচটা থেকে আমরা মাঠে থাকবো। এছাড়া খেলা শেষে কেউ যদি বিজয় মিছিল নিয়ে বের হয়, তবে তাদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানান পুলিশের এএসপি মো. আনিছুর রহমান। উল্লেখ্য থাকে যে, খেলা নিয়ে বিতর্কের জেরে গত মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া সদরের সাদেকপুর ইউনিয়নে নওয়াব মিয়া নামের একজনকে মারধর করে আর্জেন্টিনা সমর্থক জীবন মিয়ার লোকজন। এর জেরে একই রাতে আর্জেন্টিনার সমর্থক জীবনের তিন সহযোগীকে বেধড়ক পেটায় ব্রাজিল সমর্থক রেজাউলের সহযোগীরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD