1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
আমাকে স্যার বলবেন না, আমি আপনাদের ভাই: হাসেম খান এমপি
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ২০শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

আমাকে স্যার বলবেন না, আমি আপনাদের ভাই: হাসেম খান এমপি

আতাউর রহমান:
  • প্রকাশিত: রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ৫৪৫ বার পড়েছে

“আমাকে স্যার বলবেন না, আমি আপনাদের ভাই। এই পরিচয়ে বাকিটা জীবন বুড়িচং ব্রাহ্মণপাড়া মানুষের পাশে সুখে-দুখে থেকে যেতে চাই। ” কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় হতদরিদ্র পরিবারের মাঝে প্রাধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে কুমিল্লা-৫ (বুড়িচং ব্রাহ্মণপাড়া) আসনের সদ্য নির্বাচিত সাংসদ এডভোকেট আবুল হাসেম খান এমপি প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

“আমি সাদামাটা মানুষ ছিলাম, এখনও আছি এবং আগামী দিনগুলোতে সাদামাটাভাবেই বুড়িচং ব্রাহ্মণপাড়া মানুষের মধ্যে বেঁচে থাকতে চাই। আমি দুর্নীতিবাজ নই তাই আমি দুর্নীতি বাজদের পছন্দ করি না। আপনাদের মধ্যে যারা অস্বচ্ছল তাদের জন্যেই মাননীয় প্রধানমন্ত্রীর এই উপহার। উপহার নিতে লজ্জার কিছু নেই, এটা আপনাদের অধিকার। আর এই অধিকার আপনাদেরকে দিয়েছেন সোনার বাংলার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য উত্তরসূরি বাঙালি জাতির অভিভাবক জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা।” কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সদর ইউনিয়ন পরিষদ ও সাহেবাবাদ ইউনিয়ন পরিষদ কর্তৃক পৃথক আয়োজিত হতদরিদ্র পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী’র উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এসময় তিনি ব্রাহ্মণপাড়া উপজেলার সদর ইউনিয়ন ও সাহেবাবাদ ইউনিয়নের ৫ শত হতদরিদ্র পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী’র উপহার সামগ্রী বিতরণ করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু জাহের, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিফাত আসমা, থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা। উপস্থিত ছিলেন, ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাহেবাবাদ ইউপি চেয়ারম্যান হাজী মোস্তফা সারোয়ার খান, সদর ইউপি চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন, ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল হক, কুমিল্লা দঃ জেলা মৎস্যজীবী লীগের সভাপতি শাহ আলম, ব্রাহ্মণপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক সুলতান আহমদ, সাহেবাবাদ ডিগ্রি কলেজের সাবেক ভিপি ও ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা আহ্বায়ক মনির হোসেন চৌধুরী, কুমিল্লা দ. জেলা ছাত্রলীগ সভাপতি আবু তৈয়ব অপি, ব্রাহ্মণপাড়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক জাহিদুল হাসান পলাশ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD