1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
আমাকে স্যার বলবেন না, আমি আপনাদের ভাই: হাসেম খান এমপি
বাংলাদেশ । শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩ ।। ৫ই রজব, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় বাবার মৃত্যু বানর বা সিমপাঞ্জি মানুষের পূর্বপুরুষ নয়, এগুলো অপপ্রচার…… শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি। ৮১ বোতল ফেন্সি*ডিল ও ৪০ কেজি গাঁ_জা’সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার চাঁদপুরে কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে জখম মাজারমানে’মাজার শব্দটাই অবৈধ বললেন চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি প্যানেলের জয় উকিল সাত্তারের কর্মিসভায় এক মঞ্চে আ.লীগের নেতারা কুবির তৃতীয় শ্রেণীর কর্মচারীর ৯ জনের বিরুদ্ধে কার্যকরী পরিষদের সিদ্ধান্তগ্রহণ কুবিতে ক্রিকেটে চ্যাম্পিয়ন আইন বিভাগ কুবিতে প্রথমবারের মতো মেয়েদের ক্রিকেট প্রতিযোগিতা

আমাকে স্যার বলবেন না, আমি আপনাদের ভাই: হাসেম খান এমপি

আতাউর রহমান:
  • প্রকাশিত: রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ৩৮০ বার পড়েছে

“আমাকে স্যার বলবেন না, আমি আপনাদের ভাই। এই পরিচয়ে বাকিটা জীবন বুড়িচং ব্রাহ্মণপাড়া মানুষের পাশে সুখে-দুখে থেকে যেতে চাই। ” কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় হতদরিদ্র পরিবারের মাঝে প্রাধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে কুমিল্লা-৫ (বুড়িচং ব্রাহ্মণপাড়া) আসনের সদ্য নির্বাচিত সাংসদ এডভোকেট আবুল হাসেম খান এমপি প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

“আমি সাদামাটা মানুষ ছিলাম, এখনও আছি এবং আগামী দিনগুলোতে সাদামাটাভাবেই বুড়িচং ব্রাহ্মণপাড়া মানুষের মধ্যে বেঁচে থাকতে চাই। আমি দুর্নীতিবাজ নই তাই আমি দুর্নীতি বাজদের পছন্দ করি না। আপনাদের মধ্যে যারা অস্বচ্ছল তাদের জন্যেই মাননীয় প্রধানমন্ত্রীর এই উপহার। উপহার নিতে লজ্জার কিছু নেই, এটা আপনাদের অধিকার। আর এই অধিকার আপনাদেরকে দিয়েছেন সোনার বাংলার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য উত্তরসূরি বাঙালি জাতির অভিভাবক জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা।” কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সদর ইউনিয়ন পরিষদ ও সাহেবাবাদ ইউনিয়ন পরিষদ কর্তৃক পৃথক আয়োজিত হতদরিদ্র পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী’র উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এসময় তিনি ব্রাহ্মণপাড়া উপজেলার সদর ইউনিয়ন ও সাহেবাবাদ ইউনিয়নের ৫ শত হতদরিদ্র পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী’র উপহার সামগ্রী বিতরণ করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু জাহের, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিফাত আসমা, থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা। উপস্থিত ছিলেন, ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাহেবাবাদ ইউপি চেয়ারম্যান হাজী মোস্তফা সারোয়ার খান, সদর ইউপি চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন, ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল হক, কুমিল্লা দঃ জেলা মৎস্যজীবী লীগের সভাপতি শাহ আলম, ব্রাহ্মণপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক সুলতান আহমদ, সাহেবাবাদ ডিগ্রি কলেজের সাবেক ভিপি ও ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা আহ্বায়ক মনির হোসেন চৌধুরী, কুমিল্লা দ. জেলা ছাত্রলীগ সভাপতি আবু তৈয়ব অপি, ব্রাহ্মণপাড়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক জাহিদুল হাসান পলাশ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD