1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
আবারও মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন ওসি রওশন
বাংলাদেশ । বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১ ।। ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

আবারও মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন ওসি রওশন

আলমগীর কবির পল্লব:
  • প্রকাশিত: বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ১০২ বার পড়েছে
আবারও মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন ওসি রওশন

আজ ১৭ই নভেম্বর সন্ধার দিকে কে বা কারা এক বৃদ্ধা মহিলাকে কাশিনাথপুর ফুলবাগান হাসিনা প্লাজার সামনে ফেলে রেখে চলে যায় । বৃদ্ধা মহিলাটি শারিরীকভাবে একজন অসুস্থ রোগী । প্রত্যক্ষদর্শীর মতে জানা যায়, একজন অল্প বয়স্ক মহিলা ও একটি মেয়ে তাকে কিছু শুকনো খাবার দিয়ে ওখানে রেখে চলে যায় । তারা আসলে কে? বৃদ্ধা মহিলার কোন আত্তীয় কিনা তা স্পষ্টভাবে জানা জায়নি । তবে অনেকেই ধারণা করছে তারা বৃদ্ধার খুব কাছের কেউ হবে হয়তো ।

এদিকে বৃদ্ধার সাথে উপস্থিত লোকজন কথা বলতে গেলে সে শুধু হাও-মাও করে কাঁদতে থাকে । কোন কিছুই সে ঠিকমতো বলতে পারছে না । তবে তার বাড়ী পাবনা জেলার বেড়ার কোথাও হবে এটা বোঝা যাচ্ছে । ঘটনাটি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরলে ঘটনাস্থলে উপস্থিত হন, গরিব অসহায় দুখি মানুষের বন্ধু ক্ষ্যাত, মানবতার ফেড়িওয়ালা, আমিনপুর থানার ওসি জনাব মোঃ রওশন আলী সাহেব।

তিনি বিষয়টি প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে বিস্তারিত ভালোভাবে জানেন এবং সাথে সাথে একটি অটো সি এন জি ভাড়া করে বৃদ্ধার পরিচয় সানাক্তের জন্য এলাকার কয়েকজনের সহযোগীতায় বেড়ায় পাঠিয়ে দেন । বৃদ্ধার খাওয়া বাবদ ও গাড়ী ভাড়া বাবদ ওসি সাহেব কিছু নগদ অর্থ বৃদ্ধার সাথে যাওয়া লোকজনের হাতে দেন । পরবর্তীতে কি হয় না হয় তা জানানোর জন্য তাদেরকে বলেন । আমিনপুর এলাকার যেখানেই এধরনের ঘটনা ঘটে সেখানেই মানবতার দুত হিসাবে ওসি রওশনের উপস্থিতি লক্ষণীয় ।

গরীব পাগল অসহায় সব মানুষকেই তিনি আপন মমতায় সেবার হাত বাড়িয়ে পাশে দাঁড়ান সব সময় । তার মতো এমন মানুষ প্রতিটা এলাকায় থাকলে হয়তো কোন অসহায় সুবিধা বঞ্চিত মানুষকে আর খুজে পাওয়া যেত না ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD