1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
আন্তঃজেলা ডাকা*ত সর্দার কালা বাবুল গ্রে*প্তার
বাংলাদেশ । শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ।। ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
ইউনিয়ন পরিষদ সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভসহ মানববন্ধন র‌্যাব-১১ এর অভিযানে ১৮ কেজি গাঁজা এবং ৭৩ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন গ্রেফতার। নালার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু মাছ নিয়ে বাকবিতন্ডার জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত শ্রীমঙ্গলে বিদ্যুৎ মেরামতে গিয়ে একজনের মৃত্যু ওসমানীনগরে ২কোটি টাকার সরকারী ভূমি দখলের চেষ্টা দূর্গাপূজায় আইনশৃস্খলা রক্ষায় সেনাবাহিনী বিজিবিসহ আইনশৃস্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন বালিয়ায় রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপি নেতার ওপর আওয়ামীলীগ নেতার অতর্কিত হামলা চাঁদপুরে ইন্টারনেট ও ডিস ব্যবসার আদিপত্য কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের অস্ত্রের মহড়া আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফুলবাড়ীতে বিশেষ আইনশৃঙ্খলা সভা

আন্তঃজেলা ডাকা*ত সর্দার কালা বাবুল গ্রে*প্তার

তিমির বনিক :
  • প্রকাশিত: বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ২০৯ বার পড়েছে

মৌলভীবাজারের কমলগঞ্জে ইয়াছিন আলী ওরফে কালা বাবুল (৪৫) নামের এক ডাকাত সর্দারকে গ্রেপ্তার করেছে কমলগঞ্জ থানা পুলিশ।কদর্য সোমবার (২৭ মার্চ) রাতে কমলগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের চৈতন্যগঞ্জ এলাকায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ইয়াছিন আলী ওই এলাকার মৃত মর্তুজ আলীর ছেলে।কমলগঞ্জ পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্তীর নেতৃত্বে পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাকসহ পুলিশের একটি দল উপজেলার সদর ইউনিয়নের চৈতন্যগঞ্জ এলাকায় আন্তঃজেলা ডাকাত সর্দার কালা বাবুলের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

পুলিশ আরও জানায়, গ্রেপ্তারকৃত ডাকাত সর্দারের বিরুদ্ধে কমলগঞ্জ থানায় ২টি, সিলেটের মোগলাবাজার থানায় ২টি, শ্রীমঙ্গল থানায় ২টি, শায়েস্তাগঞ্জ থানায় ২টি, নবীগঞ্জ থানায় ১টি, কুলাউড়া থানায় ১টি ও রাজনগর থানায় ১টি মামলা রয়েছে।
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্ত্তী জানান,

আন্তঃজেলা ডাকাত সর্দার কালা বাবুলকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও বলেন বিশেষ অভিযান চালিয়ে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত দীর্ঘদিন যাবত পলাতক আসামী ডাকাত দলের সর্দার ইয়াছিন আলীকে উপজেলার রহিমপুর ইউনিয়ন থেকে আটক করা হয়েছে। আজ মঙ্গলবার (২৮ মার্চ) সকালে মৌলভীবাজারে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD