1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
অভয়নগরে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার 
বাংলাদেশ । শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২ ।। ৮ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৩৫ কেজি গাঁজা’সহ ০২জন মাদক কারবারি গ্রেফতার। তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দীর্ঘ ৭ বছর পর সিংগাইর উপজেলা আ’লীগের সম্মেলন। সভাপতি মমতাজ বেগম এমপি,সম্পাদক ভিপি শহিদ চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে যুবক ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩ মাধবপুরে সমাজসেবা অনুদান তুলে দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী রূপগঞ্জে জাতীয় সাহিত্য সম্মেলন রূপগঞ্জে মাসোহারা দিতে দেরি হওয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

অভয়নগরে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার 

কে,এম আলীঃ
  • প্রকাশিত: সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২
  • ৩১৫ বার পড়েছে

যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের নর্থ বেঙ্গল এলাকা থেকে ইকবাল হোসেন ওরফে ইকবাল তারাসী (৪২) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে অভয়নগর থানা পুলিশ। সোমবার (১৭ জানুযারি) সংবাদ পেয়ে সকাল আনুমানিক সারে দশটার দিকে অভয়নগর থানার এসআই আকরাম ও শাহ আলম  সঙ্গীয় ফোর্স নিয়ে মৃতদেহটি উদ্ধার করে। মৃত ইকবাল খালিশপুর এলাকার মৃত রাজু হোসেনের পুত্র। সে নওয়াপাড়া পৌরসভার কলোনি এলাকার মৃত হেদায়েত বিহারির কন্যা চম্পাকে বিবাহ করে নওয়াপাড়াতে’ই ভাড়া থাকতেন। তিন মাস পূর্বে নর্থ বেঙ্গল এলাকার ফজলে রাব্বি সুজনের বাড়ির তিন তলার ফ্ল্যাট ভাড়া নিয়ে সেখানে উঠেন। তার একটি কন্যা ও একটি পুত্র সন্তান রয়েছে।

স্থানীওরা জানান, ইকবাল মাদক সেবন ও বিক্রয় করতেন মাদক বিক্রির অপরাধে ইতিপূর্বে  প্রশাসন তাকে একাধিকবার গ্রেফতার করেছে। তার সংসারে বিভিন্ন বিষয় নিয়ে স্ত্রী চম্পার সাথে ঝগড়া লেগেই থাকত। স্ত্রী চম্পা বেগম বলেন, আমার স্বামী প্রতিনিয়ত নেশা করতেন। আমি বাঁধা দিলে আমার সাথে খারাপ আচরণ করতো। দু’দিন আগেও সংসারের কিছু জিনিসপত্র ভাংচুর করেছে তবে আজকে কোন ঝগড়া হয়নি সকালে ফজরের নামাজের পর সে আমাকে বলল আমি বাইরে যাচ্ছি ঘরের দরজা বন্ধ করে ঘুমাও কিছুক্ষণ পর ৭.৩০ টায় বাসায় ফিরে এসে ঘরের দরজা বন্ধ করে দেয়। আমি পাশের রুমে ছিলাম। পরে তাকে অনেক ডাকাডাকি করে কোন সারা শব্দ  না পেয়ে দরজা ভেঙ্গে দেখি তার লাশ ঝুলছে।  এ বিষয়ে অভয়নগর থানার এসআই শাহ আলম বলেন, সংবাদ পেয়ে ইকবাল নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছি। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD