1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
অভয়নগরে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার 
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ ।। ২৩শে শাওয়াল, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
দোয়ারাবাজারে অফিসার্স ক্লাবের উদ্যোগে ৫৭০ পরিবারে ত্রাণ বিতরণ তামাক আইন শক্তিশালী করতে পদক্ষেপ নিবে সরকার : আ.ক.ম মোজাম্মেল হক মাদ্রাসার সভাপতি আলহাজ্ব মোঃ খোরশেদ আলমের প্রথম আলোচনা সভা মহালক্ষীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা সামগ্রী বিতরন ইবিতে আন্তর্জাতিক আলোকচিত্র প্রদর্শনী উৎসব শুরু বন্যার্তদের পাশে দাড়ালেন স্বাস্থ্য ও পঃ কর্মকর্তার ডাঃ আবু সালেহীন খান কচুয়ায় ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার চাঁদপুরের মতলবে ভুয়া বিচারপতি আটক বন্যা পরিস্থিতির ভয়াবহতার মধ্যে সিলেট বিভাগে বয়ে গেছে কালবৈশাখী ঝড় সৈয়দপুরে নদীতে লাফ দিয়ে টিকটক করাকালে ডুবে গিয়ে কিশোরের মৃত্যু

অভয়নগরে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার 

কে,এম আলীঃ
  • প্রকাশিত: সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২
  • ২৩৬ বার পড়েছে

যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের নর্থ বেঙ্গল এলাকা থেকে ইকবাল হোসেন ওরফে ইকবাল তারাসী (৪২) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে অভয়নগর থানা পুলিশ। সোমবার (১৭ জানুযারি) সংবাদ পেয়ে সকাল আনুমানিক সারে দশটার দিকে অভয়নগর থানার এসআই আকরাম ও শাহ আলম  সঙ্গীয় ফোর্স নিয়ে মৃতদেহটি উদ্ধার করে। মৃত ইকবাল খালিশপুর এলাকার মৃত রাজু হোসেনের পুত্র। সে নওয়াপাড়া পৌরসভার কলোনি এলাকার মৃত হেদায়েত বিহারির কন্যা চম্পাকে বিবাহ করে নওয়াপাড়াতে’ই ভাড়া থাকতেন। তিন মাস পূর্বে নর্থ বেঙ্গল এলাকার ফজলে রাব্বি সুজনের বাড়ির তিন তলার ফ্ল্যাট ভাড়া নিয়ে সেখানে উঠেন। তার একটি কন্যা ও একটি পুত্র সন্তান রয়েছে।

স্থানীওরা জানান, ইকবাল মাদক সেবন ও বিক্রয় করতেন মাদক বিক্রির অপরাধে ইতিপূর্বে  প্রশাসন তাকে একাধিকবার গ্রেফতার করেছে। তার সংসারে বিভিন্ন বিষয় নিয়ে স্ত্রী চম্পার সাথে ঝগড়া লেগেই থাকত। স্ত্রী চম্পা বেগম বলেন, আমার স্বামী প্রতিনিয়ত নেশা করতেন। আমি বাঁধা দিলে আমার সাথে খারাপ আচরণ করতো। দু’দিন আগেও সংসারের কিছু জিনিসপত্র ভাংচুর করেছে তবে আজকে কোন ঝগড়া হয়নি সকালে ফজরের নামাজের পর সে আমাকে বলল আমি বাইরে যাচ্ছি ঘরের দরজা বন্ধ করে ঘুমাও কিছুক্ষণ পর ৭.৩০ টায় বাসায় ফিরে এসে ঘরের দরজা বন্ধ করে দেয়। আমি পাশের রুমে ছিলাম। পরে তাকে অনেক ডাকাডাকি করে কোন সারা শব্দ  না পেয়ে দরজা ভেঙ্গে দেখি তার লাশ ঝুলছে।  এ বিষয়ে অভয়নগর থানার এসআই শাহ আলম বলেন, সংবাদ পেয়ে ইকবাল নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছি। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD