1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
অভয়নগরে মাদক ছাড়বার মুসলেকা দেওয়া দুই কারবারি ফের মাদকসহ আটক
বাংলাদেশ । শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২ ।। ১৯শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৩৫ কেজি গাঁজা’সহ ০২জন মাদক কারবারি গ্রেফতার। তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দীর্ঘ ৭ বছর পর সিংগাইর উপজেলা আ’লীগের সম্মেলন। সভাপতি মমতাজ বেগম এমপি,সম্পাদক ভিপি শহিদ চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে যুবক ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩ মাধবপুরে সমাজসেবা অনুদান তুলে দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী রূপগঞ্জে জাতীয় সাহিত্য সম্মেলন রূপগঞ্জে মাসোহারা দিতে দেরি হওয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

অভয়নগরে মাদক ছাড়বার মুসলেকা দেওয়া দুই কারবারি ফের মাদকসহ আটক

কে এম আলী :
  • প্রকাশিত: শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ৩৭ বার পড়েছে
যশোরের অভয়নগরে মাদক ছাড়বার মুসলেকা দেওয়া মাদকের শহর নামে খ্যত  ড্রাইভারপাড়া এলাকার মৃত নুর ইসলাম ওরফে গাঁজা নুর ইসলামের পুত্র শীর্ষ মাদক ব্যবসায়ী মোহাম্মদ আলী ওরফে মোহাম্মদ (২৬) ও ওহিদুল ইসলাম (৩২) নামের দুই কারবারিকে ফের মাদকসহ আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এ পি বি এন) সদস্যরা।  শনিরার (৩০ জুলাই) দুপুরে উপজেলার ড্রাইভারপাড়া এলাকায় তাদের নতুন ও পুরাতন বাড়ি অভিযান চালিয়ে আনুমানিক দুইশত গ্রাম গাঁজা, ইয়াবা, ইয়াবা সেবনের সরঞ্জাম, ফেন্সিডিলের খালি বোতল, ও মাদক বিক্রির নগত ৩১ হাজার টাকা সহ তাদের দু’ভাইকে আটক করা হয়।
এ বিষয়ে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এ পি বি এন) এর ইনস্পেক্টর বাবুল আক্তার আসামি আটকের বিষয়ে নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ড্রাইভারপাড়া এলাকার চিহ্নিত মাদক কারবারি  মোহাম্মদ তার নিজ বাসভবনে মাদক বিক্রি করছে এমন সংবাদ পেয়ে তাদের নতুন ও পুরাতন  বাড়ি অভিযান চালিয়ে গাঁজা, ইয়াবা, ইয়াবা সেবনের সরঞ্জাম, ফেন্সিডিলের খালি বোতল ও মাদক বিক্রির নগত ৩১ হাজার টাকা-সহ মোহাম্মদ ও তার বড় ভাই ওহিদুল ইসলামকে আটক করি। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন।
উল্লেখ্য গত বছরের ২ সেপ্টেম্বর  ৪,৫,৬ ওয়ার্ডেও ২নং বিট পুলিশিং এর এক সভায়  অভয়নগর  থানার অফিসার ইনচার্য (ওসি) এ কে এম শামীম হাসান বিট অফিসার এস আই মোঃ শাহ-আলম সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে মাদক ব্যবসা না করার অঙ্গীকার করে মুচলেকা দেয় এলাকার ৬ মাদক ব্যবসায়ী। এদের মধ্যে মোহাম্মদ, ও তার বড় ভাই ওহিদুল অন্যতম।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD