1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
অফিস ফাঁকি দিয়ে আম বিক্রি করছেন ববির ক্রীড়া প্রশিক্ষক
বাংলাদেশ । রবিবার, ১৯ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
বিরল ঘটনার জন্ম দিয়ে ৩ বন্ধুর আমেরিকা জয় খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ছাতা গ্লোকোজ স্যালাইন ও পানির পট বিতরণ জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী

অফিস ফাঁকি দিয়ে আম বিক্রি করছেন ববির ক্রীড়া প্রশিক্ষক

ইমরুল কায়েস :
  • প্রকাশিত: বুধবার, ৮ জুন, ২০২২
  • ৩৪৩ বার পড়েছে

অফিস ফাঁকি দিয়ে আম বিক্রি করছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা দপ্তরের ক্রীড়া প্রশিক্ষক মো. নূর ইসলাম। আজ বুধবার (৮ জুন) দুপুর ১২ টায় এই কর্মকর্তাকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন ভোলা রোডের ফুটপাতে আম বিক্রি করতে দেখা গেছে। আমের দোকানের একটি ব্যানারে এই কর্মকর্তার নাম “পরিচালনায় মোঃ নূর ইসলাম” লেখা রয়েছে। জানা যায়, প্রতি বছরই এই কর্মকর্তা অফিস ফাঁকি দিয়ে পাইকারি ও খুচরা আমের ব্যবসা পরিচালনা করেন। তার আম বিক্রির ব্যাপারটি ওপেন সিক্রেট। সবাই জানলেও কেউ তার বিরুদ্ধে মুখ খোলেনি। এমনকি বিশ্ববিদ্যালয়ের অনেক কর্মকর্তা-কর্মচারী তার আমের ক্রেতা। প্রত্যক্ষদর্শী দর্শন বিভাগের শিক্ষার্থী নাঈম ইসলাম জানান বিশ্ববিদ্যালয়ের একজন কর্মকর্তা অফিস ফাঁকি দিয়ে এভাবে ফুটপাতে বসে আম বিক্রি করবে এটা কোনোভাবেই শোভনীয় নয়। এটি দেখলে লজ্জায় আমাদের মাথা নিচু হয়ে যায়। আম কেনার কথা বলে ক্রিয়া প্রশিক্ষক নূর ইসলামের সাথে এই প্রতিবেদক যোগাযোগ করলে তিনি জানান, নিজ বাড়ি চাঁপাইনবাবগঞ্জে নিজস্ব আমের বাগান থেকে আম এনে পাইকারি ও খুচরা বিক্রি করেন। তবে বিশ্ববিদ্যালয়ের অফিস চলাকালীন সময়ে আম বিক্রি করেন কিভাবে জানতে চাইলে তিনি ফোনটি রেখে দেন।

বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা দপ্তরের পরিচালক রিফাত মাহমুদের কাছে জানতে চাইলে তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের একজন কর্মকর্তা আম বিক্রি করবে এটা বিশ্ববিদ্যালয়ের জন্য আসলে লজ্জাজনক। এটি কাম্য নয়। এতে বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি নষ্ট হয়। আমি পরিচালক হওয়ার আগে থেকেই বিষয়টি জানতাম। আজকে বিষয়টি জানার পর অফিস চলাকালীন সময়ে বিশ্ববিদ্যালয়ের বাইরে এধরনের কোন কার্যক্রমের সাথে যাতে যুক্ত না হয় সে ব্যাপারে কঠোর ভাবে তাকে বলেছি। লিখিত অভিযোগ পেলে চাকরির বিধি অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। উল্লেখ্য, এর আগে ফাঁস হওয়া অডিওতে নূর ইসলাম এক নারীকে শারীরিকভাবে মিলিত হওয়ার প্রস্তাবে রাজি না হওয়ায় ‘অ্যাসিড মেরে পুড়িয়ে গলিয়ে ক্যাপচার করে ব্যাটারি বানিয়ে রেখে দেওয়ার’ হুমকি দিতে শোনা যায়। এছাড়াও আগুণ দিয়ে মাঠ পরিস্কারের নামে শিক্ষার্থীদের নিজস্ব অর্থায়নে লাগানো চারাগাছ পুড়ে ফেলানোর অভিযোগ রয়েছে এই কর্মকর্তার বিরুদ্ধে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD