1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
অফিস ফাঁকি দিয়ে আম বিক্রি করছেন ববির ক্রীড়া প্রশিক্ষক
বাংলাদেশ । শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ।। ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
ইউনিয়ন পরিষদ সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভসহ মানববন্ধন র‌্যাব-১১ এর অভিযানে ১৮ কেজি গাঁজা এবং ৭৩ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন গ্রেফতার। নালার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু মাছ নিয়ে বাকবিতন্ডার জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত শ্রীমঙ্গলে বিদ্যুৎ মেরামতে গিয়ে একজনের মৃত্যু ওসমানীনগরে ২কোটি টাকার সরকারী ভূমি দখলের চেষ্টা দূর্গাপূজায় আইনশৃস্খলা রক্ষায় সেনাবাহিনী বিজিবিসহ আইনশৃস্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন বালিয়ায় রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপি নেতার ওপর আওয়ামীলীগ নেতার অতর্কিত হামলা চাঁদপুরে ইন্টারনেট ও ডিস ব্যবসার আদিপত্য কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের অস্ত্রের মহড়া আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফুলবাড়ীতে বিশেষ আইনশৃঙ্খলা সভা

অফিস ফাঁকি দিয়ে আম বিক্রি করছেন ববির ক্রীড়া প্রশিক্ষক

ইমরুল কায়েস :
  • প্রকাশিত: বুধবার, ৮ জুন, ২০২২
  • ৪০৩ বার পড়েছে

অফিস ফাঁকি দিয়ে আম বিক্রি করছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা দপ্তরের ক্রীড়া প্রশিক্ষক মো. নূর ইসলাম। আজ বুধবার (৮ জুন) দুপুর ১২ টায় এই কর্মকর্তাকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন ভোলা রোডের ফুটপাতে আম বিক্রি করতে দেখা গেছে। আমের দোকানের একটি ব্যানারে এই কর্মকর্তার নাম “পরিচালনায় মোঃ নূর ইসলাম” লেখা রয়েছে। জানা যায়, প্রতি বছরই এই কর্মকর্তা অফিস ফাঁকি দিয়ে পাইকারি ও খুচরা আমের ব্যবসা পরিচালনা করেন। তার আম বিক্রির ব্যাপারটি ওপেন সিক্রেট। সবাই জানলেও কেউ তার বিরুদ্ধে মুখ খোলেনি। এমনকি বিশ্ববিদ্যালয়ের অনেক কর্মকর্তা-কর্মচারী তার আমের ক্রেতা। প্রত্যক্ষদর্শী দর্শন বিভাগের শিক্ষার্থী নাঈম ইসলাম জানান বিশ্ববিদ্যালয়ের একজন কর্মকর্তা অফিস ফাঁকি দিয়ে এভাবে ফুটপাতে বসে আম বিক্রি করবে এটা কোনোভাবেই শোভনীয় নয়। এটি দেখলে লজ্জায় আমাদের মাথা নিচু হয়ে যায়। আম কেনার কথা বলে ক্রিয়া প্রশিক্ষক নূর ইসলামের সাথে এই প্রতিবেদক যোগাযোগ করলে তিনি জানান, নিজ বাড়ি চাঁপাইনবাবগঞ্জে নিজস্ব আমের বাগান থেকে আম এনে পাইকারি ও খুচরা বিক্রি করেন। তবে বিশ্ববিদ্যালয়ের অফিস চলাকালীন সময়ে আম বিক্রি করেন কিভাবে জানতে চাইলে তিনি ফোনটি রেখে দেন।

বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা দপ্তরের পরিচালক রিফাত মাহমুদের কাছে জানতে চাইলে তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের একজন কর্মকর্তা আম বিক্রি করবে এটা বিশ্ববিদ্যালয়ের জন্য আসলে লজ্জাজনক। এটি কাম্য নয়। এতে বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি নষ্ট হয়। আমি পরিচালক হওয়ার আগে থেকেই বিষয়টি জানতাম। আজকে বিষয়টি জানার পর অফিস চলাকালীন সময়ে বিশ্ববিদ্যালয়ের বাইরে এধরনের কোন কার্যক্রমের সাথে যাতে যুক্ত না হয় সে ব্যাপারে কঠোর ভাবে তাকে বলেছি। লিখিত অভিযোগ পেলে চাকরির বিধি অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। উল্লেখ্য, এর আগে ফাঁস হওয়া অডিওতে নূর ইসলাম এক নারীকে শারীরিকভাবে মিলিত হওয়ার প্রস্তাবে রাজি না হওয়ায় ‘অ্যাসিড মেরে পুড়িয়ে গলিয়ে ক্যাপচার করে ব্যাটারি বানিয়ে রেখে দেওয়ার’ হুমকি দিতে শোনা যায়। এছাড়াও আগুণ দিয়ে মাঠ পরিস্কারের নামে শিক্ষার্থীদের নিজস্ব অর্থায়নে লাগানো চারাগাছ পুড়ে ফেলানোর অভিযোগ রয়েছে এই কর্মকর্তার বিরুদ্ধে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD